Home / সেক্স লাইফ / নারীর যৌন উত্তেজনা এবং তৃপ্তির লক্ষণ বুঝবে যেভাবে

নারীর যৌন উত্তেজনা এবং তৃপ্তির লক্ষণ বুঝবে যেভাবে

সঙ্গমের পূর্বে নারী দেহের বিভিন্ন স্থান স্পর্শ(Touch) করলে , ধীরে ধীরে নাড়াচাড়া করলে কাম উত্তেজনা জাগে। মিলনের সময় নারীদের মুখ , কপাল , গাল ইত্যাদি স্থানে ঘন ঘন চুম্বন(Kiss) করা ও ধীরে ধীরে ঘর্ষণ করা দরকার। নারীর যৌন ইন্দ্রয়গুলি স্পর্শ , ঘর্ষণ ও মর্দন করা উচিত। বিশেষ করে স্তন(Breast) ও ভগাঙ্কুর মর্দন কাম উত্তেজনার সহায়ক। প্রয়োজন হলে ধীরে ধীরে আঘাতকরা, দংশন করা বা নিপীড়ন করাও দরকার। সহবাসের আগে উপরোক্ত বিষয়ে স্ত্রীকে ভালভাবে উত্তেজিত(Excited) করা একান্ত আবশ্যক-অন্যথায় স্ত্রীর অতৃপ্তি থেকে যেতে পারে।যৌন উত্তেজনা

নারীর যৌন উত্তেজনা এবং তৃপ্তির লক্ষণ বুঝবে যেভাবে

নারীর উত্তেজনার লক্ষণ : – নারী উত্তেজিত (Excited)হলে তার কি কি লক্ষণ পেতে পারে সেগুলির মধ্যে উল্লেখযোগ্য হলো – নারী উত্তেজিত হয়ে পড়লে এবং কামবিহ্বল হলে তার দুটি চোখ অর্দ্ধনিমীলিত ও রক্তবর্ণ ধারণকরে। জোরে জোরে নিশ্বাস পড়তে থাকে। চেহারার মধ্যে উত্তেজনার ভাব স্পষ্ট ফুটে ওঠে। হাত পা শিথিল হয়ে পড়ে। চোখ(Eye) বুজে থাকতে চায়। তার লজ্জা কমে যায় , পুরুষ তার অঙ্গস্পর্শ করলে সে তাতে বাধা দেয় না। পুরুষ তার গোপন স্থানে হাত দিলে বা চাপ দিলে সে তা উপভোগ(Enjoy) করে। সব রকম ভয় সঙ্কোচ কাটিয়ে সারাটা দেহই সে পুরুষকে অর্পণ করে।

নারীর তৃপ্তির লক্ষণ :- নারী যৌন(Sexual) তৃপ্তি লাভ করলে তার মধ্যে যে লক্ষণগুলি প্রকাশ পায় তার মধ্যে উল্লেখযোগ্য হলো তাদের দেহ নুইয়ে পড়ে। সারাটা দেহে যেন অবসান আসে। দ্রুত হৃত্‍স্পন্দন হতে থাকে। আবেশে চোখ(Eye) বুজে থাকে। যোনি থেকে রসস্রাব নির্গত হয়। নারীর সারা দেহে পুনঃপুনঃ শিহরণ হতে থাকে। তখন সে পুরুষকে জোর করে বুকে চেপেও ধরে রাখতে পারে।

Check Also

কিভাবে মিলন করলে

কিভাবে মিলন করলে মেয়েরা চরম সুখ পায়

ঠিক কিভাবে মিলন করলে বা লিপ্ত হলে আরও বেশি তৃপ্তি (Satisfaction) দেওয়া যায় মহিলা সঙ্গীকে? এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *