Home / চুলের যত্ন / রঙ না করে পাকা চুল কালো করার ‘মিরাকেল ড্রিঙ্ক’! জেনে নিন তৈরির পদ্ধতি

রঙ না করে পাকা চুল কালো করার ‘মিরাকেল ড্রিঙ্ক’! জেনে নিন তৈরির পদ্ধতি

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো রঙ না করে পাকা চুল(Hair) কালো করার উপায় সম্পর্কে। চুলে হালকা পাক ধরেছে? কিন্তু বয়সটা তো এখনও চুল পাকার মতো হয়নি! তা হলে উপায়? এখন তো নানা ধরনের হেয়ার কালার(Hair color) পাওয়া যায়। প্রয়োজনে ব্যবহার করতেই পারেন।পাকা চুল

রঙ না করে পাকা চুল কালো করার ‘মিরাকেল ড্রিঙ্ক’! জেনে নিন তৈরির পদ্ধতি

যারা হেয়ার কালার ব্যবহার করত চান না, তাদের কি পাকা চুল(Hair) নিয়েই এগিয়ে যেতে হবে বাকি জীবনটা! একেবারেই নয়। বাড়িতেই তৈরি করে নিন এক মিশ্রণ, যা নিয়মিত পান করলে পেতে পারেন উপকার। খবর এবেলা ।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত এক খবর অনুযায়ী, এই ‘মিরাকেল ড্রিঙ্ক’ দিনে তিন থেকে চার বার এক চা চামচ করে খাওয়ার আগে খেতে হবে, মাস তিনেকের জন্য। তা হলেই নাকি কেল্লা ফতে।

প্রতিবেদনেই বলা হয়েছে, কী ভাবে তৈরি করতে হবে চুল(Hair) কালো রাখার সেই ‘মিরাকেল ড্রিঙ্ক’—

উপকরণ
৫টি পাতিলেবু , ৫টি রসুন(Garlic) কোয়া (ছাড়ানো), ১ কাপ মধু, ১ কাপ ফ্ল্যাক্স সিডের তেল।

পদ্ধতি
সবকিছু এক সঙ্গে ব্লেন্ডারে দিয়ে দিন। লেবুর(Lemon) ছাল না ছাড়ালেও অসুবিধা নেই। মিশ্রণটি ঘন হয়ে এলে তা একটি কাচের জারে ঢেলে রাখুন। প্রতিবেদন অনুযায়ী, যারা এই মিশ্রণ ব্যবহার করেছেন, তারা উপকার পেয়েছেন। তাদের মতে, শুধু কালো চুলই নয়, মিশ্রণ খাওয়ার ফলে তাদের দৃষ্টিশক্তিও ভাল হয়েছে বলে জানা গিয়েছে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

চুল

চুল ঘন ও কালো করার ঘরোয়া ৪টি উপায়

ঘন কালো সুন্দর চুল (Hair) সকলেরই বেশ পছন্দের। সেই প্রাচীনকাল থেকে মেয়েদের সৌন্দর্যের বর্ণনায় চুলের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *