Home / লাইফস্টাইল / যে গোপন বিষয়গুলো মেয়েরা কখনো ছেলেদের কাছে বলে না

যে গোপন বিষয়গুলো মেয়েরা কখনো ছেলেদের কাছে বলে না

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো যে গোপন(Secret) বিষয়গুলো মেয়েরা কখনো ছেলেদের কাছে বলে না সে সম্পর্কে। এ কথা সবাই মানে একবিংশ শতাব্দীতে পৌঁছেও আজও লজ্জা নারীর ভূষণ। এটা মেয়েদের চরিত্র(Character) অনুযায়ী স্বাভাবিক এবং মানানসই ও বটে। মেয়েদের এমন কিছু সিক্রেট বিষয় রয়েছে, যেটা তারা কখনোই পুরুষের সঙ্গে শেয়ার করেন না। এমনটা থাকতেই পারে, যা নিয়ে বলাবলির কিছু নেই।গোপন

যে গোপন বিষয়গুলো মেয়েরা কখনো ছেলেদের কাছে বলে না

আমাদের সমাজে যতই বলা হোক নারী-পুরুষ সমান অধিকার। কিন্তু যে যাই বলুক না কেন, মেয়েদের ভুবনের একান্ত পরিসরগুলোয় পুরুষের প্রবেশ আজও নিয়ন্ত্রিত।

এ বিষয়টি নিয়ে মনোবিদরা বিশেষ ভাবে চিন্তিত, আর সেই কথা একটি প্রতিবেদনে জানিয়েছে একটি ওয়েবসাইট চেঞ্জপোস্ট। এই প্রতিবেদনে মেয়েদের এমন কিছু সিক্রেট তথ্যের কথা বলা হয়েছে, যা তারা কখনোই শেয়ার(Share) করেন না।

এদিকে, পুরুষরাও সচরাচর এই সব প্রসঙ্গের ব্যাপারে মেয়েদের সঙ্গে আলোচনা করেন না। তবে চেঞ্জপোস্ট-এ উল্লিখিত বিষয়গুলি কিন্তু সর্বজনীন নয়। কখনো এটা ব্যতিক্রমও ঘটে থাকে। চলুন এমন ৪ টি বিষয় জেনে নিই! যে বিষয়গুলি মেয়েরা সবসময় গোপন(Secret) রাখেন পুরুষদের কাছ থেকে।

মেয়েরা কাকে ঈর্ষা করেন, এ কথাটি কখনোই কাউকে পরিস্কার করে বলেন না। যদি তাদের কোনো ঘনিষ্ঠ জন বিষয়টির অবতারণা করেন, তাহলে তারা সরাসরি তা অস্বীকার(Denial) করেন।

মেয়েরা মাথার চুল(Hair) পাকলে তা কালো কিংবা স্বাভাবিক রং করার কথা কাউকে বলতে চান না। কোনো মহিলাই স্বীকার করতে চান না সেই কথা।

মেয়েরা তাদের পুরুষ সঙ্গীর সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে এমন কিছু কারনে অস্বস্তি বোধ করেন যা তারা কাউকে বলতে পারেন না। মেয়েরা সেটি রীতিমতো চেপে যান। যেমন সঙ্গীর গায়ের গন্ধ(smell) কিংবা নিঃশ্বাসের দুর্গন্ধ এগুলো সহ্য করতে তারা যথেষ্ট অসুবিধা বোধ করেন। কখনোই প্রকাশ করেন না।

মেয়েরা পুরুষদের র কাছে তাদের প্রসাধন,সাধারণত ফেসিয়াল, ওয়াক্সিং-এর মতো বিউটি ট্রিটমেন্টের কথা চেপে যান। অবাঞ্ছিত লোম(Hair) আজও এক গোপন কর্ম।

উপরের এই কথা গুলো মেয়েরা মুখ ফুটে কখনো কোন পুরুষ কে বলতে পারেন না।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

মেয়ে পটানোর

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন। জীবনে একজন সঙ্গী কে না চায়! অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *