Home / লাইফস্টাইল / এই ৩ নামের মানুষেরা অতিমাত্রায় চালাক! এদের থেকে দূরে থাকুন

এই ৩ নামের মানুষেরা অতিমাত্রায় চালাক! এদের থেকে দূরে থাকুন

নামের অক্ষরের উপর জীবনের অনেক ভাল ও খারাপ প্রভাব নির্ভর করে। রাশি অনুযায়ী নাম রাখার প্রচলন জ্যোতিষশাস্ত্রে আছে। নামের প্রথম অক্ষরের দ্বারা বোঝা যায় যে সেই মানুষটি কেমন। বুদ্ধি সব মানুষের মধ্যেই আছে। কারও একটু কম এবং কারও একটু বেশি। জ্যোতিষশাস্ত্র বলছে, এর মধ্যে তিনটি অক্ষরের নামের মানুষ বেশি বুদ্ধিমান ও চালাক(Clever) হয়। এরা বুদ্ধিমত্তা দিয়ে বাজিমাত করতে সক্ষম হয়।চালাক

এই ৩ নামের মানুষেরা অতিমাত্রায় চালাক! এদের থেকে দূরে থাকুন

দেখে নেওয়া যাক কোন তিনটি নামের অক্ষরের মানুষ সব থেকে বুদ্ধিমান ও চালাক হয়:

১) D— এই অক্ষরের মানুষ সাধারণত খুব চালাক হয়। এরা বুদ্ধিমত্তার দ্বারা যে ভাবে হোক নিজের লক্ষ্যে পৌঁছতে পারে। এরা যা বলে তাই করে। জেদ এদের খুব বেশি হয়। খুব বুদ্ধি হওয়ার ফলে ব্যবসা বা কাজে প্রচুর উন্নতি করতে পারে। জেদ থাকলেও অহঙ্কার একদমই থাকে না এদের। বিপদে পড়লে কী ভাবে বিপদ থেকে সরে আসতে হয়, এটা এরা ভাল জানে। নতুন কিছু করার ইচ্ছা সব সময় এদের মধ্যে থাকে।

২) H— এই অক্ষরের মানুষ সাধারণ ভাবে খুবই বুদ্ধিমান, পাশাপাশি খুব সংবেদনশীল ও রহস্যময় হয়। নিজের দুঃখ বা সুখ, কোনও বিষয়ই কারও সঙ্গে ভাগ করে নিতে পছন্দ করে না। নিজের মানসম্মানের দিকটা খুব বেশি বোঝে। এরা নিজের ভালবাসার কথা কাউকে বোঝাতে পারে না। তবে যদি কাউকে ভালবাসে, তা হলে তার জন্য সব কিছু করতে পারে। তাই এদের দাম্পত্য জীবন খুব সুখের হয়। এদের বন্ধু বা শত্রু দুটোই সংখ্যায় খুব কম হয়। বুদ্ধি বেশি হওয়ার জীবনে অর্থকষ্ট পেতে হয় না। যদি কোনও কাজে সাফল্য পেতে হয়, তা হলে এই নামের অক্ষরের মানুষরা সব থেকে এগিয়ে থাকে।

৩) T— এই নামের মানুষ সাধারণ ভাবে খুব বেশি বুদ্ধিমান ও চালাক হয়। তর্ক করা এদের স্বভাবের অন্যতম বৈশিষ্ট। অর্থ, নাম, যশ এবং প্রতিপত্তি খুব বেশি হয় এদের। কিন্তু প্রেমের বিষয়ে একটু দুর্বল হয়। তবে মানুষ হিসেবে খুব বেশি কেয়ারিং হয়। ঝামেলা থেকে নিজেকে সরিয়ে রাখতে বেশি পছন্দ করে। শান্তিপ্রিয় পরিবেশে থাকতে বেশি ভালবাসে। মানুষকে যতটা সম্ভব সাহায্য করতে চায়। ঘর ও বাহির, দু’দিকেই সামলে চলার ক্ষমতা থাকে এদের। সব পরিবেশেই এরা খুব মানানসই হয়। এরা ওকালতি, মিডিয়া, রাজনীতি ও প্রশাসনিক কাজে খুব উন্নতি করতে পারে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

মেয়ে পটানোর

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন। জীবনে একজন সঙ্গী কে না চায়! অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *