Home / সেক্স লাইফ / যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ জেনে নিন

যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ জেনে নিন

যৌন মিলনে নারী শুধু যে তৃপ্তি(Satisfaction) পায় এমন কিন্তু না। বিভিন্ন কারণে নারী যৌন মিলনকালে ব্যাথা(Pain) পেতে পারে। যৌন মিলনে নারী যে ব্যাথা পাবে এটা আবার সব ক্ষেত্রে ও না। এমন কিছু কিছু বিশেষ ঘটনা ও পরিস্থিতিতে নারী যৌন মিলনে ব্যথা(Pain) পেয়ে থাকেন। যার কারণে যৌন মিলন তাঁদের কাছে কষ্ট দায়ক হয়ে থাকে। নারীর যৌন মিলন(Sexual intercourse) ব্যথাদায়ক হওয়ার কিছু কারণ ইল্রেখ করা হলো।যৌন মিলন

যৌন মিলনকালে নারী ব্যাথা পাওয়ার কারণ জেনে নিন

১) কোন নারী সর্বপ্রথম যে sex বা যৌন মিলন করে থাকে সেটা স্বভাবিকভাবেই একটু ব্যাথা দায়ক হবেই।এই ব্যাথাটা সাময়িক পরবর্তীতে যৌন মিলনকালে এমন আর না হওয়ার সম্ভাবনা বেশি।কারণ প্রথম যৌন মিলনে নারীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এমনটি হয়।

২) নারীর যৌন মিলনকালে যনীতে কামরস বের হয়, যেটা পুরুষাঙ্গের চলন সহজ করে। কোন কারণে যদি নারীর যনীতে পিচ্ছিলকারক পানি না আসে, এমন অবস্থায় যৌন মিলনে নারী ব্যাথা(Pain) পায়।

৩) মাসিক বা পিরিয়ড(Period) বন্ধ হয়ে যাওয়ার পর যৌন মিলনে নারী ব্যাথ পেতে পারে।

৪) নারীর যোনীর আকার থেকে যদি পুরুষাঙ্গ বড় হয়, তবে যৌন(Sexual) মিলনে নারী ব্যাথা অনুভব করে।

৫) মাসিক বা পিরিয়ড চলাকালে নারী এমনিই অনেকটা অসুস্থ্য থাকে। তলপেটে অনেকের প্রচুর ব্যাথা হয়। এই সময় যদি যৌন মিলন(Sexual intercourse) হয় তবে অনেক নারী আছে যারা ব্যাথা পায়।

যৌনমিলন একটি আনন্দময় অভিজ্ঞতা। কোন সমস্যা না থাকলে যৌন মিলনে ব্যথা(Pain) পাবার ঘটনা ঘটে না। প্রথম মিলনের সময়েই একটু ব্যথার অনুভূতি হবে। এটা বাদ দিলে সুস্থ ও সাধারণ যৌন মিলনে ব্যথা বা ভয়ের কিছুই নেই।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন উত্তেজনা

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়। মেয়েদের দেহে শুধুমাত্র যোনি, স্তন (Breast) আর নিতম্বই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *