Home / সেক্স লাইফ / দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান জেনে নিন

দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান সম্পর্কে। ২ থেকে ৩ মিনিটের ভিতরে যদি আপনার বীর্যপাত হয়ে যায় এবং যদি বীর্যপাতের সময় বাড়াতে চান তাহলে আপনাকে স্টপ এবং প্লে.. পদ্ধতি অনুসরণ করতে হবে। এবং তার সাথে যৌন শক্তি বৃদ্ধিকারক খাবার খেতে হবে যৌন শক্তি হ্রাস কৃত খাবার পরিহার করতে হবে।দ্রুত বীর্যপাত

দ্রুত বীর্যপাত সমস্যার সমাধান জেনে নিন

ধূমপান ও নেশা জাতীয় সরঞ্জাম ব্যবহার পরিহার করা। পেয়াজ, রসুন, মধু তে যৌন শক্তি বৃদ্ধি তে সহায়ক। মিলনের আগে স্ত্রীকে পূর্ণভাবে উত্তেজিত করে নিবেন।এবার আসুন স্টপ এবং প্লে.. পদ্ধতি জেনে নেওয়া যাক।স্টপ এবং প্লে.. পদ্ধতি হচ্ছে যৌন মিলন শুরু করার পর থেকে কিছু ক্ষণ মিলন করার পর থেমে যাওয়া। মানে আপনার যদি ২ মিনিট মিলনে স্থায়িত হতে পারেন। ২ মিনিট পূর্ণ হলেই আপনার বীর্যপাত হয়ে যায়। আর যাদের যৌন মিলনে তৃপ্তি মিটে না তারা এই টা পড়েন যৌন মিলনে তৃপ্তি মেটে না ?? জেনে নিন সমাধান !

এই অবস্থায় আপনার করণীয় হচ্ছে বীর্যপাতের ভাব যখন আসবে তখন আপনি সহবাস বন্ধ করে দিবেন। যখন বীর্যপাতের ভাবটা কেটে যাবে তখন আবার সহবাস শুরু করবেন। আবার যখন বীর্যপাতের ভাব আসবে তখন আপনি আবার সহবাস করা বন্ধ করে দিবেন। আপনি এভাবে যতক্ষণ ইচ্ছে সহবাস করে যেতে পারবেন। মধ্যে বিরতীর সময় আপনি আপনার স্ত্রীকে আলিঙ্গন করতে থাকবেন। তাতে আপনার কাম ভাব শীথল হবে না। এবং তারও তৃপ্তি হয়ে যাবে।

পুরুষদের জন্যঃ যৌন দুর্বলতা থেকে বাচতে কি কি করবেন ! জেনে নিন কিছু গোপন উপায়। আগেরকার দিনে রাস্তাঘাটে কিছু লোক কবিরাজ পরিচয় দিয়ে কোমলমতি যুবকদের বোকা বানিয়ে নানা প্রকার যৌন উত্তেজক ঔষধ বিক্রি করতো। কিন্তু এখন যুগের পরিবর্তন হয়েছে। তাই তাদের প্রতারণার ধরনও বদলেছে। আজকাল ফেইসবুকে নানা প্রকার অশালীন ছবি দিয়ে কোমলমতি যুবকদের মনে দুর্বলতা তৈরী করে নানা প্রকার যৌন উত্তেজক ঔষধ বিক্রি করা হয়ে থাকে।

ভালো করে শুনে রাখুন – এই সব মাদক শ্রেনীর যৌন উত্তেজক ঔষধ খেয়ে আপনার যৌন জীবন বিপর্যস্থ করে তুলবেন না। এই সকল ঔষধ খেতে থাকলে আপনি সাময়িক কিছুটা উত্তেজনা অনুভব করবেন ঠিকই কিন্তু কিছু দিন কন্টিনিউ করলেই বুঝতে পারবেন আপনি ধীরে ধীরে এই সকল যৌন উত্তেজক ঔষধের প্রতি আসক্ত হয়ে পড়ছেন এবং এটা ছাড়া আপনি আর যৌন মিলন করতে পারছেন না।

শুধু তাই নয়, তখন দেখবেন আপনার শরীরে আর কোনো যৌন উত্তেজক ঔষধই কাজ করছে না, আর আপনি ধীরে ধীরে কিডনি, লিভার সহ আরো নানাবিধ শারীরিক সমস্যায় আক্রান্ত হচ্ছেন। এই রকম ভুরি ভুরি দৃষ্টান্ত রয়েছে। তাই লোভে পড়ে এই সকল যৌন উত্তেজক মাদক শ্রেনীর ঔষধগুলি লুকিয়ে লুকিয়ে কিনে খেয়ে খেয়ে আপনার যৌন জীবন বিপর্যস্থ করে তুলবেন না।

মনে রাখবেন পুরুষ মানুষ যৌন শক্তি লাভ করে দৈনন্দিন খাবার দাবার থেকেই। তাই নিয়মিত পুষ্টিকর খাবার, দুধ, ডিম ইত্যাদি খাবার মেনুতে রাখুন আশা করি আপনি যৌন দুর্বলতায় ভুগবেন না। কিন্তু কিছু ক্ষেত্রে দেখা যায় কিছু শ্রেনীর মানুষ নানা প্রকার খারাপ অভ্যাসের কারণে অথবা অন্য কোন রোগে আক্রান্ত হয়ে যৌন সমস্যায় ভুগে থাকে, সে ক্ষেত্রে সঠিক কারণটি নির্ণয় করে প্রপার হোমিও ট্রিটমেন্ট নিলে কিছু দিনের মধ্যেই যৌন সমস্যা আজীবনের জন্য দূর হয়ে যায়, তার জন্য বার বার ঔষধ খাওয়ার প্রয়োজন হয় না।

কিন্তু দেখা গেছে – ঐ অবস্থায় অনেকেই না বুঝে এবং প্রতারকদের পাল্লায় পড়ে যৌন উত্তেজক ঔষধ খাওয়া শুরু করে দেয় – তাতে সমস্যাটি বরং আরো জটিল আকার ধারণ করে। তাই এই সব মাদক শ্রেনীর যৌন উত্তেজক ঔষধ খাওয়া থেকে বিরত থাকুন এবং যেকোনো যৌন সমস্যায় অভিজ্ঞ কোনো ডাক্তারের সাথে যোগাযোগ করুন। কারণ একমাত্র হোমিও ট্রিটমেনটেই যৌন / দ্রুত বীর্যপাত সমস্যা মূল থেকে দূর হয়ে যায়।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

বীর্য

বীর্য বেশিক্ষণ ধরে রাখার কিছু সহজ উপায়

ছেলেদের যৌন মিলনকালে যদি ১০মিনিটের মাথায় বীর্যপাত(Ejaculation) হয়, তাহলে সেটি সম্পূর্ণ স্বাভাবিক। এমনকি ৬-৭ মিনিট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *