Home / লাইফস্টাইল / নিজেকে স্বামীর কাছে যেভাবে আকর্ষণীয় করে তুলবেন

নিজেকে স্বামীর কাছে যেভাবে আকর্ষণীয় করে তুলবেন

বিবাহিত জীবনে অনেক নারীর অভিযোগ(Complaint) তার স্বামী তাকে আগের মত ভালোবাসে না! এবং তার প্রতি তার স্বামী খুব একটা যত্নশীল না। রোমান্স পছন্দ করেনা এমন মানব পাওয়া দুষ্কর। আমাদের দেশের প্রায় ৬০% দাম্পত্য জীবনে রোমান্স(Romance) নেই বললেই চলে। এমন অনেক স্বামী-স্ত্রী আছেন যারা মাসের মধ্যে প্রায় ৩০ দিনই ভালো ভাবে কথা বলেন না কিন্তু কথা ছাড়া শারীরিক(Physical) সম্পর্কে জড়ান। স্বামী ভাবে এটা আমার খেত আমি আমার মত করে ফসল কাটব আর স্ত্রী ভাবে আমার কিছু করার নাই এটাই নিয়ম।আকর্ষণীয়

নিজেকে স্বামীর কাছে যেভাবে আকর্ষণীয় করে তুলবেন

না আপনাদের ভাবনা সম্পূর্ণ ভুল দাম্পত্য জীবনে ভাল ভাবে উপভোগ করতে আপনার জীবনে রোমান্স(Romance) খুবই জরুরী। আর এর জন্য যা করবেন। স্বামীর নিকট নিজেকে আকর্ষণীয়(Attractive) করতে প্রথমে যা করবেন তা হলে নিজেকে স্বামীর নিকট সব সময় খোলা মেলা ভাবে উপস্থাপন করবেন না। এর ফলে আপনার স্বামী আপনার শরীরের প্রতি কিছুটা আগ্রহ হারিয়ে ফেলবে। আমাদের দেশের বেশির ভাগ বউয়েরা এই ভুলটা করে থাকে যা মোটেও করা উচিৎ নয়।

আপনার স্বামী কর্মস্থল থেক আসলে তার হাতে কোন পন্য থাকলে তা নিজের হাতে নিয়ে নিবেন এবং তাকে আদর করে জড়িয়ে ধরুন তাকে বলুন সারা দিন তোমাকে অনেক মিস(Miss) করেছি। আপনার এই আবেগ তাকে অনুপ্রাণিত করবে।

বিশেষ দিনে তাকে কিছু গিফট করুন যেমন: মানি ব্যাগ(Money bag), শার্ট, কলম, ইতাদি। স্বামীর অজান্তে স্বামীর প্রিয় খাবার রান্না করুন। দাম্পত্য জীবন শুধু মাত্র শারীরিক সম্পর্কের মধ্যে বন্ধি করে রাখবেন না এটাকে নিজেদের মত করে উপভোগ করুন রোমান্স করুন ভালোবাসুন।

আপনাদের দূরত্ব আপনাদের দূরে সরিয়ে রাখবে। মনে রাখবেন আপনার যৌন জীবনে(Sex life)

অশান্তি মানেই আপনার জীবন তেজপাতা।

স্ত্রীর প্রতি স্বামীর আগ্রহ বৃদ্ধি করার সহজ কৌশলঃ

বিশেষ করে বেশিরভাগ স্বামীই আগ্রহ হারিয়ে ফেলেন স্ত্রীর প্রতি আর আকর্ষণ অনুভব করতে থাকেন অন্য নারীদের প্রতি। অনেকে জড়িয়ে যান পরকীয়াতেও! স্ত্রীর ওজন(Weight) বৃদ্ধি, সন্তান হওয়া, কিংবা স্রেফ “একঘেয়ে লাগছে” ইত্যাদি বাহানায় বাড়তে থাকে স্বামী-স্ত্রীর দূরত্ব।বিয়ের কিছু বছর যেতে না যেতেই সমস্যাটি প্রকট হয়ে ওঠে। আর সেটা হচ্ছে স্বামী-স্ত্রীর মাঝে যৌন আগ্রহ কমে যায়। সমাধান কি এই সমস্যার? কীভাবে বৃদ্ধি করবেন যৌন(Sexual) জীবনে আপনার প্রতি স্বামীর আগ্রহ?

১/ শরীরের যত্ন নিন –
যৌনতার সাথে শরীরের সম্পর্ক সবচাইতে বেশি। “ভালোবাসায় বান্দরকেও সুন্দর লাগে”- এই ধরণের চিন্তা ভাবনা বাদ দিন। নিজের শরীরের ভালো যত্ন নিন নিজেকে আকর্ষণীয় রাখতে। পরিষ্কার থাকুন, নিয়মিত হাত পায়ের যত্ন নিন, ওজনকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, ভালো সুগন্ধি(Perfume) ব্যবহার করুন, চুলগুলোকে সুন্দর রাখুন। এইসবই পুরুষদের অত্যন্ত পছন্দ। এছাড়াও নিয়মিত ওয়াক্স করান, গোপন অঙ্গের বিশেষ যত্ন নিন।

২/ কিনে ফেলুন আকর্ষণীয় নাইটি ও অন্তর্বাস –
সাধারণ ঘরের কাপড়ে কি আপনাকে দেখতে আকর্ষণীয় লাগে? নিশ্চয়ই নয়! বেডরুমে আকর্ষণীয় হয়ে উঠতে ব্যবহার করুন স্টাইলিশ(Stylish) ও ভিন্নধর্মী সব পোশাক।

৩/ পরিবেশ তৈরি রাখুন রোমান্টিক মুডের জন্য –
সাথে সন্তান নিয়ে শুয়েছেন, বা দিনশেষে কাজ করে এলোমেলো ভঙ্গিতে বিছানায় এসেছেন- এমন হলে কি যৌন জীবনে আগ্রহ থাকে? কারোই তো থাকে না। সুন্দর রোমান্টিক(Romantic) সম্পর্কের জন্য মিষ্টি পরিবেশও চাই। শোবার ঘরকে আকর্ষণীয় করে তুলুন, মিষ্টি আলো ব্যবহার করুন। মমের আলো, শান্ত মিউজিক ইত্যাদি সবই রোমান্সকে করে তোলে আনন্দময়।

৪/ কখনো নিজেই উদ্যোগী হয়ে উঠুন –
সবসময় অপেক্ষা করে স্বামী আপনাকে কাছে ডাকবেন? নিজেই উদ্যোগী হয়ে উঠুন, তাঁর কাছে যান, যৌন মিলনের আগ্রহ প্রকাশ করুন ভালোবাসার সাথে। এটা আপনাকে করে তুলবে অন্যরকম আকর্ষণীয়।

৫/ চিরচেনা যৌন আচরণের বাইরে কিছু করুন –
প্রত্যেক দম্পতির মাঝেই একান্ত পরিচিত কিছু যৌন(Sexual) আচরণ থাকে আর তাঁরা সেগুলতেই খুব অভ্যস্ত হয়ে যান। এই অভ্যস্ততা থেকে বের হয়ে আসুন, করুন একদম অন্যরকম কিছু আচরণ। নিজের স্ত্রীকে প্রেমিকার মত আচরণ করতে দেখলে খুশি হন সকল পুরুষই।

৬/ নতুন কিছু করতে ভয় পাবেন না –
যৌনতার ক্ষেত্রে অ্যাডভেঞ্চারাস হয়ে উঠুন। নতুন স্টাইল(New style), নতুন ভঙ্গি , নতুন কৌশল চেষ্টা করে দেখতে মোটেও লজ্জা বা সংকোচ বোধ করবেন না। পুরুষেরা ভালোবাসেন এমন নারীদের যারা কিনা যৌনতায় অ্যাডভেঞ্চার করতে আগ্রহী।

৭/ তাঁর প্রশংসা করুন, বাহবা দিন –
একান্ত মুহূর্তে স্বামীর প্রশংসা(Praise) করুন। তাঁকে বলুন যে আপনি কতটা সুখী বা তাঁকে কত তীব্র ভাবে চান। দেখবেন, স্বামীর একটা অন্যরকম আগ্রহ জন্মে যাবে আপনার প্রতি।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

চুমু

যে ৭ ধরনের চুমু মেয়েরা পছন্দ করে

প্রেয়সীর সাথে প্রেমটা আরেকটু বাড়িয়ে নিতে কিংবা শারীরিকভাবে আরেকটু কাছাকাছি আসতে চুমুর(Kiss) কোন বিকল্প নেই। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *