Home / সেক্স লাইফ / সেক্স লাইফ সুন্দর করতে কীভাবে ব্যবহার করবেন স্তন?

সেক্স লাইফ সুন্দর করতে কীভাবে ব্যবহার করবেন স্তন?

সেক্স (sex)। খুব স্বাভাবিক এক অভ্যেস। শরীরের প্রতিটি অঙ্গের বিভিন্ন কাজ রয়েছে সেক্সের সময়। আপনার ঠোঁট বা আপনার যৌনাঙ্গের যেমন নির্দিষ্ট কাজ রয়েছে, তেমনই আপনার স্তনেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। এ সব নিয়ে হয়তো অনেক মিথ রয়েছে। কিন্তু আমাদের সমাজে এখনও যৌনতা(Sexuality) নিয়ে খোলাখুলি আলোচনা হয় না। সেক্সের সময় স্তনের (boob) কাজ বা ভূমিকা ঠিক কতটুকু, কীভাবে স্তন ব্যবহার করলে আপনার সেক্স লাইফ আরও সুন্দর হতে পারে, তা নিয়েই আলোচনা করা হবে এই প্রতিবেদনে।সেক্স লাইফ

সেক্স লাইফ সুন্দর করতে কীভাবে ব্যবহার করবেন স্তন?

১) সেক্সের সময় স্তন(Breast) থেকে ঘাম বা এক ধরনের ফেরোমেন বের হয়। এ নিয়ে চিন্তার কিছু নেই। এটিই আপনার সঙ্গীকে আপনার প্রতি আরও আকৃষ্ট করতে পারে। তবে সেক্সের আগে সম্ভব হলে সুগন্ধী লাগিয়ে নিন।

২) এক একজনের স্তনবৃন্ত এক এক রকমের হয়। অনেকেই সেক্সের আগে এ নিয়ে চিন্তিত থাকেন। আপনার স্তনবৃন্ত সঙ্গীর পছন্দ হবে কিনা, তা নিয়ে ভাবনা থাকে। বিশেষজ্ঞদের মতে, এই বিষয়টি নিয়ে ভাববেন না। আপনি যেমন ভালবেসে সঙ্গী তেমন ভাবেই আপনারে গ্রহণ করবেন। বরং সেক্স(Sex) এনজয় করুন।

৩) নিপল ইরেকশন একটি গুরুত্বপূর্ণ বিষয়। এটির বিভিন্ন কারণ থাকতে পারে। কিন্তু সেক্স করার সময় নিপল ইরেকশন(Nipple erection) হলে আপনি বুঝতে পারবেন, আপনারা দুজনেই এনজয় করছেন।

৪) নিপল স্টিমুলেশনের মাধ্যমে একাই অর্গ্যাজমে(Orgasm) পৌঁছতে পারেন অনেক মহিলা। আপনি নিজেরও সেই অভিজ্ঞতা থাকতে পারে। তবে সেক্সের সময় নিপল স্টিমুলেশনের কাজটি আপনার সঙ্গীকে দিতে পারেন।

৫) যে সব মহিলার স্তন(Breast) আকারে খুব ছোট, তাঁরা এমনিতেই হীনমন্যতায় ভোগেন। সেক্সের আগে তা যেন আরও বেড়ে যায়। বিশেষজ্ঞদের মতে, এই হীনমন্যতার কোনও কারণ নেই। বরং এটা চলতে থাকলে আপনি কখনও সেক্স(Sex) এনজয় করতে পারবেন না। সেক্সের সময় অর্গ্যাজমের প্রত্যাশায় এমনিতেই স্তনের আকার ২০ থেকে ২৫ শতাংশ বেড়ে যায়। ফলে এ নিয়ে অযথা চিন্তা করলে আপনার সম্পর্কে তার প্রভাব পড়তে পারে।

৬) সেক্সের সময় যখন আপনার স্তন স্পর্শ করছেন সঙ্গী তিনি যেন সংবেদনশীল হন, সে দিকে নজর দেবেন। প্রয়োজন হলে বিষয়টি মুখে বলে তাঁকে বুঝিয়ে দিন। এতে সেক্স লাইফ(Sex life) আরও ভাল হবে।

৭) কখনও পালক, কখনও এক টুকরো বরফ(Ice), কখনও বা চকোলেট স্তনের উপর রেখে আরও সংবেদনশীল এবং আকর্ষণীয় করে তুলতে পারেন। এতে সঙ্গীর ভালই লাগবে।

৮) সেক্সের সময় স্তন ঠিক মতো পারফর্ম করলে অক্সিটোসিন হরমোন(Hormone) পাঠানোর জন্য ব্রেনকে বার্তা পাঠাতে থাকে। এটি একটি লভ হরমোন। এটি নিঃসরণের ফলে আরও রঙিন হয়ে উঠবে সেক্সের মুহূর্ত। সুতরাং স্তনের ঠিক মতো কাজ করাটা জরুরি।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন উত্তেজনা

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়। মেয়েদের দেহে শুধুমাত্র যোনি, স্তন (Breast) আর নিতম্বই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *