Home / সেক্স লাইফ / মিলনের চরম মুহূর্তে সঙ্গীকে বলুন এই তিনটি কথা

মিলনের চরম মুহূর্তে সঙ্গীকে বলুন এই তিনটি কথা

মিলনের চরম মুহূর্তে সঙ্গীকে বলুন এই তিনটি কথা। জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অধ্যায় যৌনতা(Sexuality)। এ নিয়ে ফ্যান্টাসির শেষ নেই। টেলিভিশন থেকে লাইটপোস্টের বিজ্ঞাপন, সবেতেই সেক্স লাইফ(Sex life) আরও ‘রঙিন’ করে তোলার হাতছানি। কেউ স্বীকার করুন বা না করুন, সকলেই সুস্থ-স্বাভাবিক যৌন জীবন(Sex life) চান। কিন্তু তা পাবেন কী করে? সেক্সোলজিস্টদের মতে, চাবিকাঠি রয়েছে আপনার হাতেই। সেক্সের সময় পার্টানরকে বলুন এ কথাগুলি। তা হলেই কেল্লা ফতে।মিলনের চরম মুহূর্তে

মিলনের চরম মুহূর্তে সঙ্গীকে বলুন এই তিনটি কথা

১) আমি অনুভব করছি : খুব ছোট্ট অথচ ভীষণ গুরুত্বপূর্ণ একটি কথা। সেক্সের সময় পার্টনারকে বলুন, তাঁর ছোঁয়া, তাঁর উপস্থিতি আপনার কেমন লাগছে। লজ্জা সরিয়ে ফেলুন। আর হ্যাঁ, পারলে ঞধষশ উরৎঃু. সেক্সোলজিস্টদের মতে, এটা কাজ করে বেশি।

২) আমি চাই : কেমন অনভব করছেন সেটা যেমন বলবেন, তেমনই বলছেন আপনি কী চাইছেন। দরকার হলে অতীতের কোনও অভিজ্ঞতা টেনে আনতে পারেন। তবে তা অবশ্যই আপনার পার্টনারকে নিয়ে হতে হবে। না হলে তাল কাটার সমূহ সম্ভাবনা। কী ভাবে সেক্স(Sex) করতে চান, পার্টনারের কোন জিনিস আপনাকে উত্তেজিত করে, সব বলুন।

৩) চরম মুহূর্ত শেয়ার করুন: পার্টনারকে বলুন, কখন আপনি চরম মুহূর্তে পৌঁছে গিয়েছিলেন। সেক্সোলজিস্টরা জানান, সেক্স(Sex) আসলে আইসক্রিম খাওয়ার মতো। প্রথম কামড় যতটা ভালো লাগে, শেষ কামড় ততটা নয়। কারণটা একঘেয়েমিও বটে, আবার বৈচিত্যহীনতাও বটে। তাই প্রথম আর শেষ কামড়ের মাঝের যে চরম মুহূর্ত সেটিকে বেছে নিন।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

কিভাবে মিলন করলে

কিভাবে মিলন করলে মেয়েরা চরম সুখ পায়

ঠিক কিভাবে মিলন করলে বা লিপ্ত হলে আরও বেশি তৃপ্তি (Satisfaction) দেওয়া যায় মহিলা সঙ্গীকে? এই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *