Home / সেক্স লাইফ / রোজ যে দুটি ব্যায়াম বাড়িয়ে দেবে আপনার সেক্স পাওয়ার

রোজ যে দুটি ব্যায়াম বাড়িয়ে দেবে আপনার সেক্স পাওয়ার

জিম করলে নাকি উত্তাল হয়ে ওঠে যৌনতা। আপনি যত ফিট (Fit), ততই বাড় বাড়ন্ত আপনার সেক্স ড্রাইভ। তবে প্রচুর টাকা খরচ করে জিমে না গিয়েও, বাড়িতেই কয়েকটি সহজ ব্যায়াম (Exercise) করলে যৌনতায় ঝড় তুলতে পারেন। কীভাবে? রইল টিপস।ব্যায়াম

রোজ যে দুটি ব্যায়াম বাড়িয়ে দেবে আপনার সেক্স পাওয়ার

প্ল্যাঙ্কস
প্রথমে উপুড় হয়ে শুয়ে হাতদুটো দুপাশে মেঝেতে পাশাপাশি রাখুন। এর পর হাতের উপর ভর দিয়ে পুশ-আপের ভঙ্গিতে উপরের দিকে শরীরটাকে টেনে তুলুন। পায়ের আঙুল মেঝেতে যেন ছুঁয়ে থাকে, পিঠ আর মাথা (Head) থাকবে একই লাইনে। শরীরটাকে উপরে তোলার সময় পুরো ওজনটা থাকবে বাহু আর পায়ের আঙুলের উপর। শ্বাস টেনে বন্ধ করে যতক্ষণ পারবেন এই অবস্থায় নিজেকে রাখুন, এর পর ধীরে ধীরে নিশ্বাস ছাড়ুন। অন্তত, পাঁচবার এটা করুন।

কেগলস
পেলভিক মাসলের জোর বাড়াতে এই ব্যায়ামের বিকল্প নেই। আমরা সবাই জানি অর্গাজমের (Orgasm) সময় পেলভিক মাসল সংকুচিত হয়।পেলভিক মাসল যদি মজবুত হয় তা হলে অর্গাজ়মের সুখও কয়েকগুণ বেড়ে যেতে বাধ্য!

ইউরিনের বেগ সম্বরণ করার জন্য আপনি যে পেশিগুলো সংকুচিত করেন, সেটাই পেলভিক মাসল। ইউরিন বন্ধ করতে হলে যেভাবে পেশি সংকুচিত করেন, ঠিক সেভাবেই সংকুচিত করুন। কম করে পাঁচ সেকেন্ড ধরে রাখুন, তারপর ছেড়ে দিন। প্রায় পাঁচবার করুন এই ব্যায়াম (Exercise)।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কাছে কেমন লেগেছে এবং আপনার যদি কোনো প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তবে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে শেয়ার করুন। সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন চাহিদা

যৌন চাহিদা বৃদ্ধি করে থাকে যেসব খাবার

যৌন চাহিদাকে চিকিৎসা বিজ্ঞানের ভাষায় বলে ‘লিবিডো। ‘ এই লিবিডো বেশি তুঙ্গে থাকা সুস্বাস্থ্যের ইঙ্গিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *