Home / সেক্স লাইফ / লিঙ্গ মোটা করার ঘরোয়া উপায়

লিঙ্গ মোটা করার ঘরোয়া উপায়

লিঙ্গ (Penis) মোটা করার উপায় কি? এই প্রশ্নের উত্তর দিতে দিতে ক্লান্তও হবার দশা। যদিও এটি একটি স্পর্শকাতর ব্যাপার, এটি স্বাস্থ্যগত দিক থেকে একে অবহেলার সুযোগ নেই। লিঙ্গ মোটা করার উপায় জানতে চেয়েছেন অনেকে। আপনার ডক্টর কিছু বলার চেষ্টা করল। কারণ অনেকে প্রশ্ন করেছেন……… আমার লিঙ্গের আগা মোটা । এটা নিয়ে আমি খুব চিন্তিত। এটা সারানোর জন্য কোন ওষধ আছে কিনা । যৌন মিলনের ক্ষেত্রে এটি কি কোন প্রভাব ফেলবে কিনা এবং সহজভাবে প্রাকৃতিক উপায়ে লিঙ্গমোটা করার উপায় কি?লিঙ্গ

লিঙ্গ মোটা করার ঘরোয়া উপায়

লিঙ্গের আগা মোটা গোড়া চিকন সমস্যাসহ আরো কিছু প্রশ্নের উত্তর দেখে নিন

যাদের লিঙ্গ চিকন বা ছোট তাদের জন্য লিঙ্গ (Penis) মোটা করার উপায়

গোড়া থেকে আগার দিকে গিয়ে লিঙ্গের মাথায় গিয়ে কিছুক্ষন (৬/৭ সেকেন্ড) চেপে ধরে রাখতে হবে

১. টয়লেট কিংবা আপনার নিজের রুমের দরজা ভাল করে বন্ধ করে চেয়ার কিংবা চৌকিতে পা ঝুলিয়ে বসুন। অর্থাৎ এমন স্থানে বসবেন না যেখানে সবসময় মনে হবে কেউ এসে যাচ্ছে অথবা দেখে ফেলছে।

২. পরনের কাপড় সরিয়ে আপনার লিঙ্গকে হালকা উত্তেজিত করুন। (এমন ভাবে উত্তেজিত করবেন না যাতে বীর্জ বেরিয়ে পড়ার সম্ভাবনা থাকে)।

৩. এবার দুই হাতে হালকা সরিষার তেল কিংবা পার্সোনাল লুব (ঔষধের দোকানে পাওয়া যাবে) লাগিয়ে নিন।

৪. আপনার বৃদ্ধাঙ্গুল এবং তর্জনী আঙ্গুল এর আগা একে অপরের সাথে এমনভাবে যুক্ত করুন যাতে মাঝে গোলাকার (যেভাবে আমরা ok sign ইশারা করি) ছিদ্রের মত হয়। এবার এই রকম হাতে লিঙ্গের গোড়ার দিক থেকে লিঙ্গের গা ঘেষে (ছিপে ধরে) লিঙ্গের আগার দিকে হাত সঞ্চালন করুন (যেভাবে গরুর দুধ ধোওয়া হয় অথবা কোন ফাপা নল থেকে সবটুকু তরল বের করার জন্য আমরা যেভাবে গোড়া থেকে আগার দিকে হাত চালাই)।

৫. লিঙ্গের আগার কাছাকছি হাত পৌছালে লিঙ্গকে কিছুক্ষন চেপে ধরে রাখুন। তারপর ডান হাত ছেড়ে দিয়ে বাম হাত একই ভাবে গোড়া থেকে শুরু করে আগার দিকে নিয়ে যান। এবং এই হাতটিও কিছুক্ষনের জন্য অগ্রভাগে ধরে রাখুন। এক হাতের একবার করে সঞ্চালন করাকে আমরা এক রিপিট গননা করবো।

৫. ব্যায়ামটি প্রতিদিন ৪০ বার রিপিট করবেন।লিঙ্গমোটা করার উপায় হিসাবে এই ব্যায়াম (Exercise) খুবই কার্য করী।

বিঃদ্রঃ তবে মনে রাখবেন লিঙ্গ মোটা করার উপায় হিসাবে ব্যায়াম করবেন ভালো কিন্তু ব্যায়াম করার সময় যদি হস্তমৈথুন করেন, তবে ব্যায়ামেন কোন মানেই নেই।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কাছে কেমন লেগেছে এবং আপনার যদি কোনো প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তবে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে শেয়ার করুন। সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

ব্যায়াম

রোজ যে দুটি ব্যায়াম বাড়িয়ে দেবে আপনার সেক্স পাওয়ার

জিম করলে নাকি উত্তাল হয়ে ওঠে যৌনতা। আপনি যত ফিট (Fit), ততই বাড় বাড়ন্ত আপনার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *