Home / সেক্স লাইফ / প্রতিদিন শারীরিক মিলন করলে কি হয়? জেনে নিন

প্রতিদিন শারীরিক মিলন করলে কি হয়? জেনে নিন

শারীরিক মিলন (Physical intercourse) শুধুই উপভোগ করার জন্যে নয়। শারীরিক মিলন একদিক থেকে স্বাস্থ্যকরও বটে। শারীরিক মিলনের ফলে শুধু যে মনই তরতাজা থাকে তা নয়, সাথে সাথে শরীরকেও রাখে সুস্থ (Healthy), ঝরঝরে। ডক্টরেরা বলছেন প্রতিদিন মিলনের ফলে অনেক গুলো উপকার পাওয়া যায়। জেনে নিন এমনই কিছু উপকার যেগুলো প্রতিদিন শারীরিক মিলনের ফলে আপনি পেতে পারেন-শারীরিক মিলন

প্রতিদিন শারীরিক মিলন করলে কি হয়? জেনে নিন

১. বিভিন্ন গবেষণায় উঠে এসেছে যে, নিয়মিত শারীরিক মিলনে যারা অভ্যস্ত তাদের শরীরে ক্ষতিকর জীবাণু (Germ) বাসা বাধতে পারে না। তাই সপ্তাহে অন্তত দুবার সহবাস (Intercourse) করুন আর সুস্থ থাকুন।

২. আমরা সকলেই জানি যে, কোনো কাজ নিয়মিত করলে তাতে দক্ষ হয়ে ওঠা যায়। তেমনই সহবাসও তাই। নিয়মিত সহবাস (Intercourse) হলে আপনিও পটু হয়ে উঠবেন।

৩. নিয়মিত সহবাসে মেয়েদের শরীরের ভিতরের অঙ্গপ্রত্যঙ্গ সচল থাকে। রক্ত(Blood) সঞ্চালন ভালো হয়।

৪. যাদের ব্লাড পেশার লো, তারা যদি নিয়মিত সহবাস করেন তাহলে সেটা তাদের ব্লাড পেশারেএ জন্যে খুবই ভালো।

৫. সহবাস আসলে একরকম ব্যায়াম যাতে প্রতি মিনিটে ৫ ইউনিট পর্যন্ত ক্যালরি(Calorie) নষ্ট হয়। তাই নিয়মিত সহবাসে আপনি জিমে যাওয়ার মতো ফিটও থাকবেন।

৬. বর্তমানে আমাদের জীবন যে গতিতে চলছে তাতে দিনের শেষে স্ট্রেস আমাদের ঘিরে ধরছে। আর এই স্ট্রেস(Stress) থেকে বাঁচার অন্যতম সেরা উপায় হচ্ছে দিনের শেষে সহবাস করা। সমস্ত চিন্তা, স্ট্রেস এক মুহুর্তে দূর হয়ে যাবে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন উত্তেজনা

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়

নারীদের যৌন উত্তেজনা বাড়ানোর সেরা কয়েকটি উপায়। মেয়েদের দেহে শুধুমাত্র যোনি, স্তন (Breast) আর নিতম্বই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *