Home / লাইফস্টাইল / বেস্ট লুক পাওয়ার সিক্রেট উপায় জেনে নিন

বেস্ট লুক পাওয়ার সিক্রেট উপায় জেনে নিন

বেস্ট লুক পাওয়ার সিক্রেট উপায়। নিজেকে সুন্দর (Beautiful) পরিপাটি করে সবচেয়ে সুন্দর লুকেই আমরা সবার সামনে আসতে চাই। আর উপলক্ষটা যদি হয় খুব স্পেশাল, তাহলে তো কথাই নেই। আরিয়ানের সঙ্গে বেশ কিছু দিন কথা হয়েছে নাজিবার। তারা সিদ্ধান্ত নিয়েছেন দেখা করার। এমন দিনে সাজ-পোশাকের বিষয়ে প্রতিটি মানুষই যত্নবান হন। তবে সাজ পোশাকের বাইরেও যে বিষয়গুলো খেয়াল রাখতে হবে:বেস্ট লুক

বেস্ট লুক পাওয়ার সিক্রেট উপায় জেনে নিন

নখ
সৌন্দয্যের একটি গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে হাতের নখ (Nail), যেটি আমরা অনেক সময় লক্ষ্য রাখিনা। অবশ্যই পেডিকিউর, মেনিকিউর করে নখের শেপ সুন্দর করে ফাইল করে হালকা রঙের নেইলপলিশ (Nail polish) দিয়ে যাবেন।

চুল
নতুন চেহারায় নিজেকে দেখতে চান? দেরি না করে পার্লারে চলে যান। হেয়ার কাট দিন, সঙ্গে পছন্দের রং করে নিন।

ত্বক
ত্বক (Skin) যদি শুষ্ক থাকে, সাজটা ভাল বসবেনা, ত্বকের উজ্জ্বলতার জন্য প্রয়োজন নিয়মিত যত্ন। ক্লিনজার থেকে সব প্রসাধনী কেনার আগে ত্বকে মানিয়ে যায়, এমন পণ্য কিনুন। ত্বক পরিষ্কার রাখুন, নিয়মিত ফেসিয়াল (Facial) করুন। দাগহীন, কোমল-মসৃণ ত্বক আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে বহুগুনে।

এবার কিছুটা সময় যত্ন নিয়ে আগে নিজের বেস্ট লুকটা পান। এরপর প্রথম দেখায়ই নতুন মানুষটিকে আপনার প্রতি মুগ্ধ হওয়ার সুযোগ করে দিন।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

মেয়ে পটানোর

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন। জীবনে একজন সঙ্গী কে না চায়! অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *