Home / সেক্স লাইফ / প্রাকৃতিক উপায়ে পুরুষাঙ্গ বড় করার উপায়

প্রাকৃতিক উপায়ে পুরুষাঙ্গ বড় করার উপায়

যদিও পুরুষ প্রজননতন্ত্রে অনেক অঙ্গ-প্রত্যঙ্গ রয়েছে, লিঙ্গ বা পুরুষাঙ্গ (Penis) যৌন জীবনে একটি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। সুতরাং, বহু পুরুষ তাদের লিঙ্গের সাইজ বাড়ানোর কামনা করেন আরও উত্তেজনাপূর্ণ যৌন (Sexual) অভিজ্ঞতার জন্যে, তবে কেউ কেউ জানেন কীভাবে লিঙ্গের সাইজ বাড়ানো যায় অকৃত্রিম উপায়ে। পুরুষাঙ্গের সাইজ বাড়ানোর জন্যে বিভিন্ন পদ্ধতি আছে এবং তাতে লক্ষণীয় উন্নতিও দেখা যায় যদি সেইসব পদ্ধতি নিয়মিতভাবে পালন করা যায় একটা নির্দিষ্ট কালের জন্যে। ৬ মাসের মধ্যেই চোখে পড়ার মত পরিবর্তন দেখা যায়। যদি প্রশ্ন করেন কীভাবে প্রাকৃতিক উপায়ে বাড়াবেন লিঙ্গের সাইজ (Penis size), আমরা আপনাকে কিছু পরামর্শ দিতে পারি।পুরুষাঙ্গ

প্রাকৃতিক উপায়ে পুরুষাঙ্গ বড় করার উপায়

উপকারি কিছু লিঙ্গ বড় করার পদ্ধতি
পুরুষের লিঙ্গে ৩টি ভাগে নরম ছিদ্রবহুল তন্তু থাকে যা সংবহনতন্ত্র থেকে পুরুষাঙ্গে আসা রক্ত শুষে নেয়। এই ৩টি কক্ষ যখন জমে যাওয়া রক্তে পরিপূর্ণ হয়ে ওঠে, তখন লিঙ্গ উত্থিত হয়। স্বাস্থ্যকর কিছু পদ্ধতি আছে, যা রোজ প্রয়োগ করলে পুরুষাঙ্গের নরম তন্তুগুলি আরও রক্ত শুষে নিতে সক্ষম হবে আর লিঙ্গের সাইজও বড় হবে। এই পদ্ধতিগুলির প্রাথমিক উদ্দেশ্য হ’ল লিঙ্গ উত্থিত হওয়ার দায়িত্বে থাকা তন্তুগুলির প্রসারণ ঘটিয়ে তাদের প্রসারণীয় বল বাড়ানো। প্রসারণীয় বল যত বাড়বে, ধীরে ধীরে তন্তুগুলির সাইজও বড় হবে। অতঃপর, আপনি আপনার লিঙ্গের সাইজে লক্ষণীয় পরিবর্তন দেখতে পাবেন। যদি আপনার আরও প্রশ্ন থেকে থাকে কীভাবে লিঙ্গের সাইজ (Penis size) বাড়াবেন তা নিয়ে, তাহলে পরবর্তী পরামর্শটি আপনার জন্যে।

লিঙ্গ বড় করার কিছু উপায়
‘হট্‌ ক্লথ ওয়ার্ম আপ’ আর ‘জেলক্‌’ পদ্ধতি হ’ল সবচেয়ে প্রাকৃতিক উপায়ে লিঙ্গ বড় করার দু’টি সফল পদ্ধতি। ‘হট্‌ ক্লথ ওয়ার্ম আপ’ পদ্ধতিতে গরম জলে একটি তোয়ালে ভিজিয়ে নিয়ে লিঙ্গ ও শুক্রাশয়ের চারপাশে মুড়ে রাখুন। সাময়িক অস্বস্তি হলেও ধীরে ধীরে তা সহনীয় ও আরামদায়ক লাগবে। রক্ত সঞ্চালন (Blood circulation) বাড়ানোর জন্য মৃদুভাবে ম্যাসেজও করতে পারেন। এটি আপনার লিঙ্গের সাইজ বাড়াতে সাহায্য করবে।

‘জেলক্‌’ পদ্ধতিটি কাজ করে ‘কর্পোরা কাভার্নোসা’-য় রক্তের প্রবাহ বাড়িয়ে তুলে যা আপনার লিঙ্গের কোষগুলিকে বাড়তে সাহায্য করে। এই পদ্ধতিটি পুরুষাঙ্গেও রক্তের প্রবাহ বাড়িয়ে তোলে যা অবশেষে লিঙ্গের সাইজ বাড়িয়ে তোলে। পুরুষাঙ্গে সাইজের পরিবর্তনটি আপনি পঞ্চম সপ্তাহ থেকে এক বছরের মধ্যে দেখতে পাবেন; মোটামুটি ৩ ইঞ্চি বৃদ্ধি হবে এবং উত্তেজনার মুহূর্তে আপনার লিঙ্গ আরও দৃঢ় হবে।

লিঙ্গবর্ধন পদ্ধতি শুরু করার আগে কি কি মাথায় রাখবেন
একটি স্বাস্থ্যকর খাদ্যভ্যাস আপনাকে বজায় রাখতে হবে যাতে প্রচুর খনিজ, ভিটামিন ও প্রোটিন (Protein) আছে কারণ সেগুলো আপনার পুরুষাঙ্গের কর্মপদ্ধতিতে সরাসরি প্রভাব ফেলে। প্রজনন যন্ত্রে লালচে ভাব বা চুলকানি এড়াতে ময়েশ্চারাইজার ব্যবহার করা আবশ্যক। এছাড়াও, লিঙ্গবর্ধন পদ্ধতি শুরু করার আগে আপনার পুরুষাঙ্গের সাইজ (Penis Size) মেপে নেবেন যাতে লিঙ্গবর্ধন প্রক্রিয়া চালু করার পর ফলাফল পর্যবেক্ষণ করতে পারেন।

এ বিষয়ে ডাক্তারের সাথে যোগাযোগ করা যেতে পারে এবং পদ্ধতি অনুসারে আকাঙ্ক্ষিত ফলাফলের দিকে এগিয়ে যেতে পারবেন। শুধুমাত্র উদ্যম ও ধৈর্য থাকলেই এটা সম্ভব। যদি নির্দিষ্ট কোনও সমস্যা নিয়ে আলোচনা করতে চান তাহ’লে কোনও সেক্সোলজিস্টের সাথে যোগাযোগ করুন।

আমাদের লেখা আপনার কাছে কেমন লেগেছে এবং আপনার যদি কোনো প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তবে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে শেয়ার করুন। সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন।

Check Also

যৌন ইচ্ছা

যৌন ইচ্ছা কমিয়ে দেয় যে ৭টি খাবার

যেসব খাবার খেলে যৌন ইচ্ছা (sexual desire) বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *