Home / সেক্স লাইফ / কিভাবে মিলন করলে মেয়েরা চরম সুখ পায়

কিভাবে মিলন করলে মেয়েরা চরম সুখ পায়

ঠিক কিভাবে মিলন করলে বা লিপ্ত হলে আরও বেশি তৃপ্তি (Satisfaction) দেওয়া যায় মহিলা সঙ্গীকে? এই প্রশ্নটা ঘুরপাক খায় অনেকের মাথাতেই। আপনাদের জন্য রইল সহজ কিছু উপায়।কিভাবে মিলন করলে

কিভাবে মিলন করলে মেয়েরা চরম সুখ পায়

১। শুরুতে গল্প করুন: মিলনে লিপ্ত হওয়ার আগে সঙ্গীর সঙ্গে কিছুটা সময় কাটান। তার সঙ্গে গল্প করুন। তার মন জেতার চেষ্টা করুন। তবে তা কোনও ছলের মাধ্যেমে নয়। তাতে সঙ্গী রুষ্ট হতে পারে। তা সত্যি প্রশংসা করুন। ধীরে ধীরে উত্তেজক গল্প শুরু করুন।

২। ফোর প্লে-তে সময় দেওয়া: বেশির ভাগ নারীই সরাসরি সঙ্গম পছন্দ করেন না। তার আগে ফোর প্লে-র মাধ্যমে দীর্ঘ সময় ধরে যৌন সুখ (Sexual pleasure) উপভোগ করতে চান। যত বেশি সময় আপনি সঙ্গীর সঙ্গে ফোর প্লে করতে পারবেন তত সে সুখ পাবেন। তাই ফোর প্লে-তে সময় দেওয়াটা খুব গুরুত্বপূর্ণ।

৩। কল্পনা বা ফ্যান্টাসী: মিলনকালে অথবা অন্য সময় যৌনতা (sex) নিয়ে কল্পনা করা মোটেও ভুল নয়। সঙ্গীর উত্তেজক কর্মকান্ডের সঙ্গে আপনার কল্পনা মিশিয়ে এক সুখকর আবেশে জড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পুরুষ রাজা আর তার সঙ্গী রানীর আসনে থাকে। আর বর্তমান যুগে মিলনের সময় উভয় পক্ষের মধ্যেই নানা ধরনের ফ্যান্টাসী কাজ করে।

৪। সরাসরি মিলনে দেরী করা: মিলন শুরুর সঙ্গে সঙ্গেই কোনও নারী ইন্টার কোর্স করতে পছন্দ করেন না। তাতে তাদের সুখের থেকে বেশি ব্যাথা অনুভব হয়ে থাকে। তাই সঙ্গীকে যৌন সুখ দিতে চাইলে সরাসরি মিলনের ইচ্ছা ত্যাগ করে সময় নেওয়াটা ভালো।

৫। ভাইব্রেটর : আমাদের দেশে সেক্স টয়য়ের ব্যবহার বেশিরভাগ মানুষই এড়িয়ে চলেন। তবে সঙ্গমে ভাইব্রেটরের (Vibrator) একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। মহিলাদের গোপনাঙ্গের ভিতর আপনার মধ্যমা দিয়ে কম্পন সৃষ্টি করতে পারলে সঙ্গী খুব সুখ পেতে পারেন। তবে এই পদ্ধতি সবসময় না করা ভালো।

৬। সঙ্গমের সময় যতটা সম্ভব সময় দেওয়া: ইন্টার কোর্সের (Inter course) সময় যতটা সম্ভব সঙ্গীকে খুশি করার চেষ্টা করা। উপরের নিয়মগুলি মেনে চললে সঙ্গী এমনিতেই অনেকটা সন্তুষ্ট হয়ে যাবে। তবে সঙ্গীর অর্গাজম হওয়াটা খুব দরকার। তাহলের সঙ্গী চরম সুখ পেয়ে থাকে।

৭। মিলন শেষে সোহাগ দিন: মিলন শেষেও সঙ্গীকে কিছুটা সময় দিন। প্রয়োজনে তাকে আদর করুন ও মিষ্টি মিষ্টি কথা বলুন। প্রয়োজনে যে কোনও ধরনের সংক্রমণ এড়াতে একসঙ্গে স্নানও করতে পারেন। তাকে সঙ্গীর মনে আপনার প্রতি ভালোবাসা আরও গভীর হবে।

আমাদের লেখা আপনার কাছে কেমন লেগেছে এবং আপনার যদি কোনো প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তবে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে শেয়ার করুন। সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন।

Check Also

যৌন জীবন

যৌন জীবন ভালো রাখে যে ১০টি খাবার

বিবাহিত জীবনের অন্যতম সৌন্দর্য হলো যৌনতা (Sex)। একটি সুন্দর ও সুখী দাম্পত্য জীবন কাটাতে যৌনতার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *