Home / সেক্স লাইফ / শারীরিক মিলনের স্বাভাবিক সময় কত মিনিটের হওয়া উচিৎ! জেনে নিন সময় বাড়ানোর পদ্ধতি!

শারীরিক মিলনের স্বাভাবিক সময় কত মিনিটের হওয়া উচিৎ! জেনে নিন সময় বাড়ানোর পদ্ধতি!

মিলনের ঠিক কত সময় পর বীর্যপাত হওয়া স্বাভাবিক এবং কত দ্রুত বীর্যপাত(Rapid ejaculation) হলে তা অস্বাভাবিক, সেটা কি জানেন? যদি না জানেন তাহলে জেনে নিন আজকের এই প্রতিবেদনে। সেক্স(Sex) হল একটা আর্ট, এখানে নির্দিষ্ট বলে কিছু নেই, ধরা বাধার কোন নিয়ম নেই। এরকম অনেক কিছুই আছে যা কেউ করতে পারেনা, আবার এমন কিছু মিলনের পদ্ধতি আছে যা খুব সাধারণ। মিলনের জন্য সময় কতটা যাবে সেই বিষয়টি নির্ভর করছে সম্পুর্ন আপনার নিজের উপর। আপনি যদি শুধুমাত্র নিজের যৌন(Sexual) পিপাসা মেটানোর জন্য মিলিত হতে চান তাহলে দু-এক মিনিটের বেশি সময় লাগবেনা।শারীরিক মিলনের

শারীরিক মিলনের স্বাভাবিক সময় কত মিনিটের হওয়া উচিৎ! জেনে নিন সময় বাড়ানোর পদ্ধতি!

আর যদি দুজনের ভালোবাসার প্রতিফলন হিসাবে পূর্ব প্রস্তুতি নিয়ে মিলিত হন তাহলে ১৫ মিনিটের বেশি সময় লাগতে পারে। সব কিছুই নির্ভর করছে আপনার নিজের ওপর। শারীরিক(Physical) মিলনের স্বাভাবিক সময় হল সাত থেকে তেরো মিনিট। এক গবেষণায় গবেষকরা প্রমাণ করেছেন যে একটি ভালোবাসাপূর্ন মিলনের জন্য তিন মিনিট যথেষ্ট।

গবেষণায় যৌন(Sexual) অভিজ্ঞদের থেকে তাদের “পেনিট্রেটিভ সেক্সের” অর্থাৎ লিঙ্গ যৌনাঙ্গে প্রতিস্থাপন করে যে মিলন তার সময়কাল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তাদের মধ্যে এক কানাডিয়ান দম্পতি এবং এক আমেরিকান দম্পতিকে প্রশ্ন করা হলে তারা জানান যে মিলনের জন্য সাত থেকে তেরো মিনিট কাম্য। কিন্তু তারা এও বলেন যে তাদের কাছে দু থেকে তিন মিনিট খুবই কম সময় এবং তেরো মিনিটের বেশি সময় খুব লম্বা সময়।

কিছু নারীর যৌন মিলন(Sexual intercourse) সম্পর্কে ভুল ধারনা আছে। কেউ কেউ মনে করেন যে পুরুষের লিঙ্গ যত মোটা হবে, যত দৃঢ় হবে, মিলন কালে লিঙ্গ রডের মতো শক্ত হবে এবং সারা রাত ধরে যে পুরুষ মিলন করবে সেই সামর্থ্যবান। পুরুষেরও কিছু ভুল ধারনা আছে যৌন(Sexual) মিলন সম্পর্কে। তারা মনে করেন নারী হবে বিছানায় কর্মঠ, সুন্দর শরীরের অধিকারিণী, সব অবস্থায় সহযোগী হবে।

এই প্রতিবেদনের মূল উদ্দেশ্য হল সকল নারী পুরুষকে যৌন মিলন সম্পর্কে অলীক কল্পনা নিয়ে না থেকে বাস্তববাদী হওয়া। যৌন মিলন বিষয়ে সঠিক শিক্ষা জায়গা, অঞ্চল, গায়ের রঙ ও শরীরের আকারের উপর নির্ভর করে। এই বিষয়গুলির উপর মিলনের সময়ও নির্ভর করে। ভারত, বাংলাদেশ, মায়ানমার এসব জায়গায় বাদামি চামড়ার লোকেদের যৌন(Sexual) মিলনের সময় লাগে গড়ে চার মিনিট।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন জীবন

যৌন জীবন ভালো রাখে যে ১০টি খাবার

বিবাহিত জীবনের অন্যতম সৌন্দর্য হলো যৌনতা (Sex)। একটি সুন্দর ও সুখী দাম্পত্য জীবন কাটাতে যৌনতার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *