Home / সেক্স লাইফ / জীবনে প্রথম সেক্স করার সময় কি করবেন?

জীবনে প্রথম সেক্স করার সময় কি করবেন?

আজকাল যদিও ছেলে/মেয়েরা আধুনিকতার বদৌলতে বিবাহের পূর্বেই সেক্স(Sex)/ সহবাস, শারীরিক মিলন/ যৌন মিলন বিষয়ে অনেক ঘাটাঘাটি করতে অবস্থ তথাপি বিবাহের পর বাস্তব জীবন নিয়ে তারা নানা প্রকার টেনসনে(Tension) ভোগে থাকেন। আমাদের অবিবাহিত রোগীদের সাথে কথাবার্তার সময় এ বিষয়টা একেবারেই স্পষ্ট। যদিও বিষয়গুলো বিয়ের কিছুদিন পর যখন স্বামী স্ত্রী একে অপরকে বুঝতে পারে তখন থেকেই ঠিক হতে থাকে। তারপরও এখানে প্রথম সেক্স(First sex) বিষয়ে কিছু পরামর্শ দেয়া হলো।প্রথম সেক্স

জীবনে প্রথম সেক্স করার সময় কি করবেন?

প্রথম সহবাস/সেক্স করার ক্ষেত্রে দরকারী কিছু টিপস:
সহবাস/সেক্সের আগে অবশ্যই অজু বা গোসল করে নিবেন। পারফিউম(Perfume) ব্যবহারকরতে পারেন । এটা কনফিডেন্স বাড়াবে।

আপনি মেয়ে হলে প্রস্তুত থাকুন। প্রথম সেক্সে আপনার সতীচ্ছদ পর্দা ছিঁড়ে যাবে এবং সামান্য রক্তপাত(Bleeding) হবে। তাই সাথে অবশ্যই টিস্যু বা টুকরো কাপড় রাখুন। এসময় কিছুটা ব্যথা(Pain) পাবেন। ভয় পাবার কিছু নেই। টেনশন করবেন না। আপনার যোনী ভালোমত পিচ্ছিল না হলে বেশ ব্যথা(Pain) পাবেন। তাই সাবধান।

ছেলেদের বলছি, যোনীতে আপনার পেনিস(Penis) ঢুকানোর আগে আপনার পার্টনার মানসিকভাবে প্রস্তুত কি না জেনে নিন। প্রথম বার ঢুকানোর সময় খুব আস্তে আস্তে করা ভালো। প্রথমে ভালোমত ঢুকবে না। পর্দা ছেঁড়ার পর যোনীপথ(Vagina) ফ্রী হবে।

তাই প্রথমদিকে না ঢুকলে ভুলেও জোর করে ঢুকাতে যাবেন না। এতে আপনার পার্টনার মারাত্মক ব্যাথা(Pain) পেতে পারে এবং যোনীর অভ্যন্তরে ছিঁড়ে প্রচন্ড রক্তপাত(Bleeding) হতে পারে। আস্তে আস্তে কয়েকবার ঢুকালেই যোনীপথ ফ্রী হয়ে যাবে। তখন স্পীড বাড়ান।

দুজনেই কনফিডেন্ট থাকুন। আর অবশ্যই যৌনাঙ্গের চারপাশের অবাঞ্চিত চুল ক্লিন শেভ করুন। মেয়েরা হেয়ার রিমুভার(Hair remover) ব্যবহার করতে পারেন।

সেক্স নিয়ে ১৫টা অজানা সত্যি তথ্য জেনে নিন

১) ৩০ মিনিটের অ্যাকটিভ সেক্সের সময় আপনি ৩০০ ক্যালোরি(Calorie) খরচ করেন। যা যে কোনও কাজের থেকে বেশি।

২) স্বাভাবিক অবস্থায় পুরুষাঙ্গের উচ্চতা থাকে ৩.৫ ইঞ্চি থেকে ৩.৭ ইঞ্চি। যৌনতার সময় তা বেড়ে হয় ৫ থেকে ৫.৭ ইঞ্চি।

৩) বিশ্বের মধ্যে সবচেয়ে বেশি সেক্স(Sex) করেন গ্রিকরা।

৪) সারাদিনে সারা বিশ্বে ১০ কোটি যৌন মিলনের ঘটনা ঘটে। এখন যখন আপনি এই লেখাটা পড়ছেন তখন বিশ্বের ৪ হাজার মানুষ সেক্সে ব্যস্ত।

৫) ২০০৫ সালে এক প্রেমিক যুগল দীর্ঘতম চুম্বনে বিশ্বরেকর্ড গড়েন। তারা ৩১ ঘণ্টা ৩০ মিনিট ৩০ সেকেন্ড ধরে একে অপরকে চুম্বন করেন।

৬) বিশ্বের ২৫ শতাংশ দম্পতি যাদের বয়স ৭৫-এর উপরে তারা এখনও সেক্স(Sex) করেন।

৭) মানুষ ছাড়া ডলফিন আর বোনোবো শিম্পাঞ্জিরা তৃপ্তি বা সুখের জন্য সেক্স(Sex) করেন।

৮) আমরা কাউকে যৌন আর্কষক মনে করলে তাকে অন্য বাকিদের চেয়ে মিথ্যা কথা বলতে অসুবিধা হয়।

৯) মানুষ ছাড়াও শুশুক আর মাছেরা Oral sex করে।

১০) এক সমীক্ষায় প্রকাশ বিশ্বের ৫০ শতাংশ পুরুষ মনে করে তাদের যৌনাঙ্গ ছোট, অথচ ৮৫ শতাংশ মহিলা বলছেন, তাদের সঙ্গির যৌনাঙ্গের আকারে তারা খুশি।

১১) গড়ে একজন মানুষ তার সারাজীবনে ২০ হাজার ১৬০ মিনিট সময় খরচ করে চুম্বন করে। মানে জীবনের প্রায় দু সপ্তাহ বা ৩৩৬ ঘণ্টা সময় যায় চুমুর জন্য।

১২) নিয়মিত সেক্স(Sex) করলে শরীর ভাল থাকে। অনেক ছোটখাটো শারীরিক সমস্যা(Physical problem) দূর হয়। মাথাব্যথা খুব তাড়াতাড়ি সেরে যায়।

১৩) প্রতিদিন একটা আপেল মানুষের যৌন আয়ু(Sexual life) অন্তত দেড় মাস বাড়িয়ে দেয়।

১৪) আধুনিক সময়ে ৫ জনের মধ্যে ১জন সেক্সের জন্য ফোনের ব্যবহার করে।

১৫) কালো মহিলা মাকড়সারা পুরুষদের সঙ্গে যৌন মিলনের পর তাদের খেয়ে ফেলে। একটা মহিলা মাকড়সা সারা দিনে ১৪জন পুরুষ মাকড়সাকে মেরে ফেলার ক্ষমতা রাখে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

শারীরিক আনন্দ

১১টি উত্তেজনায় ভরা টোটকা, যা একাকী মহিলাদের দেবে মোক্ষম শারীরিক আনন্দ

১১টি উত্তেজনায় ভরা টোটকা, যা একাকী মহিলাদের দেবে মোক্ষম শারীরিক আনন্দ । মহিলাদের আবার শরীরের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *