Home / লাইফস্টাইল / স্ত্রীর স্তনে মুখ দিয়ে তাকে মজা দেওয়া যাবে কি? লজ্জা নয় জানতে হবে!

স্ত্রীর স্তনে মুখ দিয়ে তাকে মজা দেওয়া যাবে কি? লজ্জা নয় জানতে হবে!

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো স্ত্রীর স্তনে মুখ দিয়ে তাকে মজা দেওয়া যাবে কি না সে সম্পর্কে। স্ত্রীর(Wife) দুধ পান এবং চোষা হারাম নয়। তবে স্ত্রীর দুধপান করা বড় গোনাহের কাজ; অর্থাৎ নাজায়েয। তাই স্ত্রীর দুগ্ধপান থে‌কে অবশ্যই বিরত থাকতে হ‌বে। আর স্ত্রীর স্তন(Breast) চোষা বা হাত-মুখ দ‌য়ে আদর করায় কোন সমস্যা নেই; বরং এ‌তে স্ত্রী বে‌শি সুখলাভ করে।স্ত্রীর স্তনে মুখ

স্ত্রীর স্তনে মুখ দিয়ে তাকে মজা দেওয়া যাবে কি? লজ্জা নয় জানতে হবে!

ইসলামী‌ দৃ‌ষ্টি‌কোণ থেকে স্ত্রীর দুধ পান করা পাপের কাজ। আল্লাহ তায়ালা স্ত্রী জা‌তির দুধ তাদের অবুঝ সন্তানের জন্য নির্ধারিত করে দি‌য়েছেন। য‌দি কখনও স্ত্রীর স্তন(Breast) চোষার ফলে, দুধ বেরিয়ে মুখে চলে আসে তাহলে সে দুধ কণ্ঠনালীতে যাওয়ার পূর্বেই ফেলে দিতে হবে।

এজন্য সর্বোত্তম হলো, স্তন থে‌কে দুধ বে‌রিয়ে আসার আশংকা থাক‌লে কিংবা স্ত্রীর স্তনে দুধ থাকাবস্থায় স্তন(Breast) চোষা থেকে বিরত থাকাই উত্তম কাজ। স্ত্রীর উত্তেজনা(Excitement) বা দম্প‌তির দাম্পত্য চা‌হিদা মেটাবার জন্য স্ত্রীর স্তন টিপুনি, মর্দন, ঠোট বোলানো, চুম্বন(Kiss) করা জায়েয আছে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

মেয়ে পটানোর

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন

পছন্দের মেয়ে পটানোর ১০টি উপায় জেনে নিন। জীবনে একজন সঙ্গী কে না চায়! অনেক সময় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *