Home / লাইফস্টাইল / নারীর যেসব গোপন অঙ্গভঙ্গি একজন পুরুষকে পাগল করে

নারীর যেসব গোপন অঙ্গভঙ্গি একজন পুরুষকে পাগল করে

নারীর প্রতি পুরুষের দুর্বলতা(Weakness) পৃথিবীর শুরু থেকে শুরু হয়েছে। আর সুন্দরী নারী(Beautiful woman) হলে তো কোনো কথাই নেই। প্রতিটি পুরুষই চায় তার সঙ্গী অবশ্যই স্মার্ট(Smart) এবং আকর্ষণী হবে। তাকে আকৃষ্ট করবে। আর নারীর কিছু আলাদা গুণ আছে। যা একজন পুরুষকে তার দিকে আকৃষ্ট(Attracted) করার জন্য যথেষ্ট। সেই গোপন বিষয়গুলি একবার ঝালিয়ে নিতে পারেন।নারীর

নারীর যেসব গোপন অঙ্গভঙ্গি একজন পুরুষকে পাগল করে

ধর্মীয় বিশ্বাস
একজন নারী যদি প্রকৃত ধার্মিক হয়। একজন নারী ধার্মিক হলে সে নারী(Women) কতটা ধার্মিক তার চেয়ে সে ধর্মীয় অনুভুতি সম্পর্কে কতটা আস্থাশীল তার উপর একজন পুরুষের ওই নারীর প্রতি ভালোলাগার মাত্রা নির্ভর করে।

পরিপাটি জামা-কাপড়
পুরুষ(Male) বরাবর সুন্দরের প্রতিক। প্রত্যেক পুরুষই নারীর পরিপাটি সাজের আশিক। তবে তা অবশ্যই প্রাকৃতিক সৌন্দর্য্য মানের হতে হবে।

সুগন্ধী
মহিলাদের শরীরের মিষ্টি সুগন্ধ বরাবরি পুরুষের আকৃষ্টতায় নেশা ধরায়। এটি বাধ্যতামুলন নয় যে, নারীকে কোনো একটি পারফিউম(Perfume) ব্যবহার করতে হবে। নারীর(women) শরীরে প্রাকৃতিকভাবে যে গন্ধ থাকে, তা একধরনের প্রাকৃতিক অস্ত্র।

আত্মবিশ্বাস
আত্মবিশ্বাষী মানুষকে সকলেই পছন্দ করে। পুরুষকে আকৃষ্ট করতে নারীর আত্মবিশ্বাসের বিকল্প নেই। যে নারী(Women) তার সৌন্দর্য্য এবং ব্যাক্তিত্ব নিয়ে আত্মবিশ্বাসী, পুরুষ তাকে ততটা বেশি পছন্দ করে।

হাস্যোজ্জলতা
সদা-সর্বদা হাস্যোজ্জল নারীকে পুরুষ(Male)পছন্দের শীর্ষে রাখেন। গোমড়ামুখো নারী পুরুষের প্রধান অপছন্দ।

সঙ্গীর নাম ধরে ডাকা
সমাজে অনেক পুরুষ(Male) আছে যারা তাদের স্ত্রীর মুখে তাদের নিজের নাম শুনতে ভালোবাসেন। বিশেষ করে স্বামী-স্ত্রী একা থাকলে স্বামীর কানে ফিসফিস করে তার নাম উচ্চারণ করে কথা বলা অনেক পুরুষের জন্য আনন্দদায়ক বিষয়।

সামান্য খোলা পিঠ
যদিও কথাটি শুনতে বিশ্রী শুনাচ্ছে? আসলে পুরুষ নারীর পিঠ সামান্য খোলা অবস্থায় দেখতে পছন্দ করে। তবে অবশ্যই কাপড়(Clothes) থাকতে হবে। পিঠের কটি হাড্ডির উপর পর্যন্ত।

Check Also

মেঝেতে ঘুমানোর

গরমে মেঝেতে ঘুমানোর স্বাস্থ্য উপকারিতা জানেন কী?

গরমে মেঝেতে ঘুমানোর স্বাস্থ্য উপকারিতা জানেন কী? তীব্র তাপদাহে পুড়ছে দেশ। এমন দিনে একটুর স্বস্তির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *