Home / সেক্স লাইফ / মেয়েদের উওেজিত করার উপায়

মেয়েদের উওেজিত করার উপায়

মেয়েদের শরীরের কয়েকটি জায়গা খুবই সংবেদনশীল। মেয়েদের এইসব জায়গায় স্পর্শ (Touch) করলে একেবারে পাগল হয়ে যাবে। বিশেষ করে মেয়েরা সঙ্গীর কাছ থেকে স্পর্শ পেলে বিছানায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং উত্তেজনা কয়েক গুন বেড়ে যায়। সবাই মেয়েদের উত্তেজিত করতে পারে না। তারা শুরুতে সেক্সের দিকে চলে যায়। আজকে আমরা আলোচনা করবো মেয়েদের উত্তেজনা করার উপায়গুলো নিয়ে।মেয়েদের উওেজিত করার উপায়

মেয়েদের উওেজিত করার উপায়

মেয়েদের উওেজিত করার ৬টি উপায়

জেনে নেওয়া যাক সেই সংবদেনশীল জায়গা যেগুলো মেয়েদের উত্তেজনা করার উপায় হিসাবে কাজ করে। নিচে মেয়েদের উওেজনা করার উপায় গুলো দেওয়া হলো:

১. কান
মেয়েদের যৌনতার ইচ্ছা হাজারো গুণে বাড়িয়ে দেয় কানে ঠোঁট দিয়ে স্পর্শ করা হলে। যদি মেয়েদের কানে ছেলেরা ঠোঁট (lip) দিয়ে হাল্কা স্পর্শ বা চুম্বন করে তাহলে বিছানায় আপনার সঙ্গিনীকে ধরে রাখা বড্ড মুশকিল হয়ে যাবে। অনেক পুরুষই মেয়েদের কানের প্রতি খুবই আগ্রহ থাকে। বিভিন্ন মুভিতে এই সিনগুলো দেখতে পারবেন। তাই আপনার বউকে খুবই উত্তেজিত করতে কানে চুম্বন (kiss) করবেন সাথে আস্তে আস্তে কামড় দিতে পারেন। আবার বেশি জুরেকামড়ে দিবেন না।

২. ঘারের পিছন দিক
এটি কমবেশি সকলেরই একদমই অজানা নয়। মেয়েদের সেক্সুয়াল টার্ণ এরিয়া বলা হয় ঘারের পিছনটাকে। তাই এখানে চুম্বন করলে মেয়েরা নিজেদের সংযম হারিয়ে ফেলে। বিশেষ করে রাতে যখন একসাথে শুইবেন তখন হাল্কা করে স্পর্শ করে ঘাড়ের চুল সরিয়ে দিয়ে আলতো করে চুম্বন করলে মেয়েদের যৌন ইচ্ছা (Sexual desire) প্রবল হয়ে যাবে। তখন মেয়েই বা আপনার স্ত্রী আপনাকে পাগল করে ফেলবে সেক্স করতে।

৩. হাতের তালু বা পায়ের পাতা
মেয়েদের হাতের তালু এবং পায়ের পাতায় সেক্সুয়াল ফিলিংস অনেক বেশি থাকে। তাই যদি এসব জায়গায় ঠোঁট দিয়ে স্পর্শ করা হয় তাহলে মেয়েদের দারুন সেক্সুয়াল ফিলিংস হয়। পায়ের তালুতে সুড়সুড়ি দেওয়া বা হাত বোলান এবং ঠোঁট দিয়ে কিস করা, তারপর দেখবেন আপনার সঙ্গী আপনাকে আদর করতে শুরু করবে ।এগুলো অবশ্যই আপনার সঙ্গীর সাথে করবেন দেখবেন কি মজা পান ।

৪. উরু বা থাই
মেয়েদের যৌন উত্তজনা (Sexual arousal) অনেক গুনে বাড়িয়ে দেয় উরু বা থাই। সঙ্গিনীকে খুব সহজে উত্তেজিত করতে থাই বা উরুতে একটু আলতো করে হাত বুলিয়ে দিলেই ম্যাজিক দেখতে পাবেন। মেয়েদের উরুতে অধিক দ্বাদওওওও সেক্সুয়াল ফিলিংস থাকে। যদি আপনি নতুন হয়ে থাকেন কল্পনাও করতে পারবেন না। তাই সেক্সের আগে থাই বা উরুতে হাত দিয়ে ঘষাঘুষি করবেন।

৫. পিঠ
মেয়েদের পিঠ ছেলের একটি অন্যরকম আকর্ষণের জায়গা। পিঠ মেয়েদের কাছেও অন্যতম সেক্সুয়াল পয়েন্ট অফ এরিয়া। অধিক পরিমাণে উত্তেজিত করতে চাইলে আলতো করে পিঠে হাত বুলিয়ে কিস দিন। বিশেষ করে কোমর থেকে উপরের অংশতে। পিঠে জিব্বা দিয়ে হালকা লাড়াছাড়া দিলে আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে।

৬. নাভী
এটি অন্যতম আরেকটা সেক্সুয়াল পয়েন্ট মেয়েদের। আলতোভাবে হাত ভোলাবেন এবং কিস করলে আপনার সঙ্গিনী পাগল হয়ে যাবে। এছাড়া নাভীতে মধু (Honey) লাগায় চুষলে আরও বেশি মজা পাবে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কাছে কেমন লেগেছে এবং আপনার যদি কোনো প্রশ্ন অথবা মতামত থেকে থাকে তবে নিচে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। আর আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে শেয়ার করুন। সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

সেক্স

মেয়েদের সেক্স উঠলে তারা কি করে?

মেয়েদের সেক্স উঠলে তারা কি করে? বিয়ে হয়েছে বেশ অনেকদিন। কিন্তু সমস্যা হচ্ছে আমি কখনোই ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *