Home / লাইফস্টাইল / সুলক্ষণা নারীদের দেহের গঠন ও লক্ষণ কেমন হয়? জেনে নিন

সুলক্ষণা নারীদের দেহের গঠন ও লক্ষণ কেমন হয়? জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজকের আর্টিকেলটি একটু অন্যরকম করে সাজিয়েছি। প্রতিটি পুরুষ মানুষ আশা করে যে তাঁর জীবন সাথী(Life partner) হবে মনের মত । অনেকে এখন বিয়ে করে নিজেরা দেখে শুনে । আজকাল প্রায় বিয়ে(Marriage) হয় প্রেমের কারনে । বাকি যারা বিয়ে করেন তাঁদের অভিবাভক বিয়ের দায়িত্ব নেয় । বিবাহের পর নানা কারনে সংসারে ঝগড়া(Quarrel), অশান্তি দেখা যায় । এখন ছেলেরা বন্ধু বান্ধব নিয়ে মেয়ে দেখতে যায় । কিন্তু আগে আগে বাড়ির বয়স্করা সাথে যেতেন । এখনকার ছেলেরা সুন্দরী মেয়ে দেখলে তাঁকে পছন্দ করে নেয়, কিন্তু বাড়ির বয়স্করা জানেন যে কোন মেয়েকে বাড়ির বৌ(Wife) হিসাবে নির্বাচন করা ঠিক হবে । কারন তাঁরা জানতেন যে কোন কোন লক্ষণ দেখে মেয়ে বাছতে হয় । যদি সুলক্ষণা মেয়ে চিনতে চান তো নীচে কতগুলি লক্ষণ আলোচনা করা হল । জানতে হলে লেখাটি পুরটা শেষ পর্যন্ত মন দিয়ে পড়ুন।সুলক্ষণা নারী

সুলক্ষণা নারীদের দেহের গঠন ও লক্ষণ কেমন হয়? জেনে নিন

১) প্রথমে হাঁটা চলার কথা বলি । যে মেয়েরা হেলে দুলে হাঁটে তাঁরা অহংকারী(Arrogant) হয় । নেচে নেচে হাঁটা যাদের স্বভাব দেখবেন তাঁদের লক্ষণ ভালো হয়না । যারা পিছন দিক বাঁকিয়ে বাঁকিয়ে চলে তাঁরা নিজেদের কে সবার থেকে বড় মনে করে । হাঁটার সময় যে মেয়েদের স্তন(Breast) বেশি দুলে দুলে যায় তাঁরা অসৎ প্রকৃতির হয় । হাঁটার সময় যাদের মাটিতে আওয়াজ হয় তাঁরা অল্প বয়সে বিধবা হয় ।

২) মানুষের কণ্ঠস্বরের দ্বারা আমারা তাঁর সম্বন্ধে ধারনা করতে পারি । কোকিলের মত কণ্ঠস্বর(Voice) যাদের তাঁরা খুব ভালো হয়। যে মেয়েদের মোটা কণ্ঠস্বর(Voice) তাঁরা অপরকে সহজে বস করতে পারে । যে মেয়েদের কণ্ঠ চার আঙুলের মত ও মাংসল হয় তাঁরা সুলক্ষণা ও সুখী(Happy) হয় । বড়ো গলা ও ছোটো গলা মেয়েরা যথাক্রমে দরিদ্র ও দুঃখী হয় । যাদের গলা খুব সরু সেই সব মেয়েদের জীবনে বৈধব্য দেখা যায় ।

৩) যে সমস্ত মেয়েদের কপাল উঁচু ও ঝিনুকের মত তাঁরা খ্যাতি লাভ করে । অর্ধচাঁদ ও ছোটো কপাল যাদের সেই মেয়েরা সুলক্ষণা । বড় মাথা যে সব মেয়ের তাঁরা ঝগারাটে হয় । যাদের মাথা খুব বেশি বড় তাঁর স্বামী(Husband)বা স্বামীর ভাই মারা যাওয়ার সম্ভাবনা থাকে । উঁচু ও লোম যে মেয়েদের কপালে থাকে তাঁরা অশুভ লক্ষণের হয় ।

৪) যে সব মেয়েদের মাথার চুল(Hair) সামান্য কুঁচকানো ও কাল হয় তাঁরা সৌভাগ্যবতী হয় । যে সব মেয়েদের সুন্দর ও ছোটো চু(Hair)ল তাঁরা অনেক পুত্রের জন্ম দেয় । যে মেয়েদের শরীরে লোম থাকে তাঁরা মুখরা ও অসুখী(Unhappy) হয় । ছোটো ছোটো লোম যাদের থাকে তাঁরা কামুক প্রকৃতির হয় ।

৫) যে সব মেয়েদের বুক বড় তাঁরা অসৎ(Dishonest) চরিত্রের হয় । যাদের বুক নিচু ও বুকে লোম থাকে তাঁরা যথাক্রমে নির্ধন ও বিধবা হয় । যে সব মেয়েদের স্তন দুটি ঘন, সুগোল, সমান, স্থূল, উন্নত হয় তাঁরা অবশ্যই সুলক্ষণা হবে । যাদের স্তনের বোঁটা উন্নত নয় তাঁরা ভাগ্যবতী(Lucky), যাদের স্তনের বোঁটা দীর্ঘ হয় তাঁরা দরিদ্র হয় । যে মেয়ের ডান স্তন উন্নত হয় সে পুত্র সন্তান ও যার বাম স্তন উন্নত সে কন্যা সন্তান জন্ম দেয় । যে মেয়ের স্তন(Breast) দুটির মাঝে ফাঁক বেশি হয় তাঁরা দুঃখী হয় ।

৬) হরিণীর মতো যে সব মেয়েদের চোখ(Eye) তাঁরা মনের মতো স্বামী পায় । গোল গোল চোখ যাদের তাঁরা অসৎ চরিত্রের হয় । যে সব মেয়েদের চোখ পটল চেরা তাঁরা ভাল হয় । যে সব মেয়েদের সরু ধনুকের মত ভ্রু, মাঝখানে সামান্য ফাঁকা থাকে তাঁরা সুলক্ষণা(Good luck) । যাদের ভ্রু অসমান তাঁরা গরিব হয় ।

৭) যে সব মেয়েদের নাক(Nose) বড় বা ছোটো হয় তাঁরা ঝগড়া করতে পারে । যাদের নাক খুব সুন্দর তাঁরা সুলক্ষণা(Good luck) হয় । যাদের কান দুটো সমান হয় বা খুব বড় নয় আবার খুব ছোটো নয় তাঁরা সুলক্ষণা হয় । যাদের কান সোজা হয় তাঁরা খুব সচেতন(Aware) মানুষ হয় । শিরা দেখা যায় যাদের কানে তাঁদের ভাগ্য ভাল হয় না ।

৮) যে সব মেয়েদের ঠোঁট দুটো সমান, পাতলা, মসৃণ, ছোটো হয় তাঁরা সুলক্ষণা । ঠোঁট(Lips) যদি মোটা ও কাল হয় তাঁরা বিধবা হতে পারে । যাদের ঠোঁট দুটি সমান তাঁরা সুলক্ষণা । যাদের ঠোঁট অমসৃণ ও মাঝখানে নিচু তাঁরা দুঃখী হয় । যে সব মেয়েদের জিভ লাল তাঁরা মিষ্টি খাবার(Sweet food) খেতে ভালবাসে ।

৯) যে সব মেয়েদের হাত গোল, সুন্দর, মাংসল হয়ে থাকে তাঁরা সুলক্ষণা হয় । যাদের হাতে লোম ও শিরা দেখা যায় তাঁরা অসুখী হয় । যাদের আঙুল বড়ো গোল গোল হয়, আগার দিকে সরু হয় তাঁরা সুলক্ষণা(Good luck) হয় । যাদের আঙুল রোগা তাঁরা দরিদ্র ও বিজয়ী হয় ।

১০) যে সব মেয়েদের দাঁত(Teeth) দেখলে মনে হয় যেন বাঁধানো দাঁত, তাঁরা সুলক্ষণা হয় । অসমান দাঁত যে সব মেয়েদের তাঁরা ভিতু প্রকৃতির হয় । সাদা ও সুন্দর দাঁত(Teeth) যাদের তাঁরা ভাল মেয়ে হয় । যে সব মেয়েদের পায়ের সামনের অংশ সমান, গোল তাঁরা সুখী হয় । যাদের পায়ের বুড়ো আঙুলের পাশের আঙুল বড়ো হয় তাঁরা ভাগ্যবতী(Lucky) মেয়ে ।

১১) যে সব মেয়েদের ছোটো নখ(Nail) তাঁরা সকলকে মানিয়ে নিয়ে চলে । যাদের নখ সামান্য চওড়া তাঁরা সংসারী হয় । যাদের নখ সরু তাঁদের স্বাস্থ্যের অবস্থা ভাল নয়, ভয়ে ভয়ে থাকে ।

১২) সবার শেষে বলছি মেয়েদের মুখ(Face) কেমন হবে । যে সব মেয়েদের মুখ তাঁর বাবার মতো হয় তাঁরা সুলক্ষণা ও সুখী হয় । যাদের হাসির সময় শরীর, মাথা কাপেনা । গালে টোল পরেনা, তাঁরাই সুলক্ষণা(Good luck) হয় । যে সব মেয়েরা কথায় কথায় হাসে তাঁরা অসৎ প্রকৃতির হয় ।

আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান । আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন । পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

ঘর ঠান্ডা

এই গরমে এসি ছাড়াই ঘর ঠান্ডা রাখার কৌশল জেনে নিন

এই গরমে এসি ছাড়াই ঘর ঠান্ডা রাখার কৌশল। দেশের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ বয়ে চলছে। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *