Home / সেক্স লাইফ / শারীরিক মিলনের সময় নারীরা উফফ আহহ শব্দ করে কেন? জানুন

শারীরিক মিলনের সময় নারীরা উফফ আহহ শব্দ করে কেন? জানুন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো শারীরিক মিলনের সময় নারীরা উফফ আহহ শব্দ(Sound) করে কেন সে সম্পর্কে। কোন নারী সর্বপ্রথম যদি সংঘম বা শারীরিক মিলন করে থাকে সেটা স্বভাবিকভাবেই একটু ব্যাথা(Pain) দায়ক হবেই। এই ব্যাথাটা সাময়িক পরবর্তীতে শারীরিক মিলনকালে এমন আর না হওয়ার সম্ভাবনা বেশি। প্রথম শারীরিক(Physical) মিলনে নারীর হাইমেন ছিঁড়ে যাওয়ার জন্য এ সময় অলিরিক ব্যথা অনুভূত হয় এবং অনেক মেয়েরাই উফ আহ শব্দ করে।শারীরিক মিলনের সময়

শারীরিক মিলনের সময় নারীরা উফফ আহহ শব্দ করে কেন? জানুন

শারীরিক মিলন একটি আনন্দময় অভিজ্ঞতা। কোন সমস্যা না থাকলে শারীরিক মিলনে (physical relation) ব্যথা পাবার ঘটনা ঘটে না। প্রথম শারীরিক মিলনের সময়েই একটু ব্যথার অনুভূতি হবে। এটা বাদ দিলে সুস্থ ও সাধারণ শারীরিক মিলনে ব্যথা(Pain) বা ভয়ের কিছুই নেই।

শারীরিক মিলনের শেষ পর্যায় হচ্ছে অরগাজম(Orgasm) বা চরম তৃপ্তি। নারীদের জন্য অরগাজম একেবারেই অন্য রকম একটা অনুভব। আপনার পরিচিত অন্য কোন অনুভবের সাথে এটার মিল খুঁজে পাবেন না। পুরুষের চাইতে নারীর অরগাজমটা একটু ভিন্ন। পুরুষ যেমন বীর্যপাতের কয়েক মুহূর্ত আগে টের পান, নারীর ক্ষেত্রেও তাই। শারীরিক মিলনের (physical relation) সময় অরগাজম হবার কয়েক মুহূর্ত আগেই বুঝতে পারবেন যে চরম মুহূর্ত উপস্থিত হতে যাচ্ছে। আপনার হার্ট বিট(Heart beat)বেড়ে যেতে শুরু করবে, মুখে রক্ত জমবে, কেউ কেউ ঘামতেও শুরু করবে, নিঃশ্বাস ভারী হয়ে যাবে। এ জন্য আপনা আপনি ঘন ঘন শ্বাস নিতে হয়? এ সময় অনেক মেয়েরাই উফ আহ শব্দ(Sound) করে।

তবে কেউ ব্যাথা তে করে আবার কেউ মিলনের সময় কোন কারন ছাড়া শারীরিক (physical) আনন্দ বৃদ্ধির জন্য শব্দ করে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আরো স্বাস্থ্য বিষয়ক টিপস এবং পরামর্শ পেতে আমাদের সাথেই থাকুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন ইচ্ছা

যৌন ইচ্ছা কমিয়ে দেয় যে ৭টি খাবার

যেসব খাবার খেলে যৌন ইচ্ছা (sexual desire) বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *