Home / সেক্স লাইফ / সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় জেনে নিন

সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় জেনে নিন

আমরা অতি সহজে সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় জানতে পারি। সকলের মধ্যে একটি কৌতহল কি খেলে সেক্স(Sex) বাড়ে। আপনার চারপাশে থাকা খাদ্য খেয়ে অতি সহজে সেক্স(Sex) বৃদ্ধি করতে পারবেন। যৌবন প্রাপ্ত হলে বিভিন্ন কুসঙ্গে মিশে নিজের যৌন শক্তি(Sexual power) তিলে তিলে নষ্ট করার ফলে এখন আর আগের মত কাঙ্খিত ফল পান না। এটি অধিকাংশ সময় হয়ে থাকে হস্তমৈথন করার ফলে। যৌবনের প্রথম দিকে নারী সঙ্গ না পাওয়ার কারনে যৌন চাহিদা মিটানোর জন্য হস্তমৈথন(Masturbation) বেছে নেয়। আর এর জন্য এক পর্যায়ে লিঙ্গ নিস্তেজ হয়ে যায় এবং দীর্ঘ সময় মিলন করতে পারেনা। তাই আজকে সেক্স বাড়ানোর উপায় নিয়ে আলোচনা করবো।সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায়

সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় জেনে নিন

সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায়
যৌনমিলনে অধিক সময় থাকতে না পারলে আপনার সঙ্গীনি তৃপ্তি(Satisfaction) পাবে না। ফলে সবসময় আপনার সঙ্গীনির মন খারাপ থাকবে এবং সংসার জীবন সুখময় হয়ে উঠবে না। এই জন্য সংসার সুখের করতে ও নিজের জীবন তৃপ্তিময় করতে সেক্স বৃদ্ধি করার খাবার খেতে হবে। নিয়মিত এই খাদ্যগুলি খেলে আপনার যৌন শক্তি(Sexual power) কয়েকগুণ বৃদ্ধি পাবে। তাই অবহেলা না করে কাজকেই খাওয়া শুরু করে দেন সেক্স বাড়ানোর খাবার। নিচে এই খাদ্যগুলি নিয়ে আলোচনা করা হলো।

মধু
আপনি যদি প্রতিদিন সকালে মধু(Honey) পান করার অভ্যাস করেন তাহলে আপনার সেক্স বৃদ্ধি পাবেয়। মধুতে এমন কিছু ইপাদান রয়েছে যা খেলে সেক্স হরমন দ্রুত কাজ করে। ফলে এটি খেলে ধীরে ধীরে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা(Immunity) বৃদ্ধি করার পাশাপাশি যৌন ক্ষমতা(Sexual power) বৃদ্ধি করবে। তাই প্রতিদিন সকালে ও রাত্রে ঘুমানোর আগে মধু খাওয়ার অভ্যাস গড়ে তুলন। দূর্বল সেক্সকে সবল করুন।

কিসমিস
কিসমিস(Raisins) দেহের পুষ্টিযোগাতে দারুন কাজ করে। এটি খেলে প্রচুর পরিমানে ক্যালরি পাওয়া যায়। কিসমিসে থাকা উপাদান বায়ু ও পিত্ত নিয়ন্ত্রণ করে ফলে শরীর স্বাভাবিক থাকে। এবং আস্তে আস্তে যৌন সমস্যা দূর করে দেয়। এতে প্রচুর পরিমানে ফাইবার রয়েছে। এটি হজম শক্তি ভালো করে ফলে শরীরের ভারসাম্য ঠিক থাকে। হজম(Digestion) স্বাভাবিক হলে যৌন সমস্যা চির দিনের জন্য বিদায় নেবে। তাই প্রতিদিন বিকালে ৫থেকে ৭টি কিসমিস খাওয়ার অভ্যাস গড়ে তুলুন। শরীর ও মন উভয় ভালো থাকবে। সেক্স সম্পন্ন নির্ভর করে মনের উপর। মন ভালো থাকলে আপনার যৌনমিলন(Sex) দীর্যসময় ও তৃপ্তময় হবে। মন ভালো না থাকলে সেক্সে কোন তৃপ্তি আসে না।

কাজুবাদাম
যদিও কাজুবাদামের দাম অনেক কিন্তু সেক্স বাড়ানোর প্রাকৃতিক উপায় এর মধ্যে এটি অন্যতম। কাজুবাদাম(Almond) সকল ভিটামিনে ভরপুর। এটি নিয়মিত খেলে যৌন সমস্যা দূর হবেই পাশাপাশি শরীর ও দিন দিন সবল সতেজ থাকবে। কয়েকটি কাজু বাদাম সেক্স পাওয়ার(Sex Power) বাড়ানোর জন্য দারুন কাজ করে ।

কলা
যে ফল গুলো দেখতে লিঙ্গের মত সেই ফল অধিক পরিমানে খান। কলার আকার অনেক টা লিঙ্গের মত তাই এই ফলে সৃস্টিকর্তা সেক্স পাওয়ার বৃদ্ধির সকল শক্তি প্রদান করেছেন। নিয়মিত কলা খেলে আপনার যৌন শক্তি(Sexual power) বৃদ্ধি পাবেই। কলাতে প্রচুর পরিমানে আয়রন, ক্যালসিয়াম,ম্যাগনেসিয়াম সহ অনেক উপাদান রয়েছে। আর এই গুলো আমাদের শরীর সুস্থ রাখতে কাজ করে।

রসুন
রসুন(Garlic) কে প্রাকৃতিক এন্টিবায়োটিক বলা হয়। এটি মানবদেহের জন্য খুব গুরুত্বপূর্ণ উপাদান। নিয়মিত সকালে খালি পেটে রসুন খেলে সেক্স ছাড়াও অনেক রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব। রসুনে এমন কিছু এনজাইম আছে যা হরমোন(Hormone) শক্তি বৃদ্ধি করে। রসুন খেলে শরীরের অঙ্গ প্রতঙ্গ গুলো সতেজ ও সুস্থ থাকে। তাই রসুন আমাদের যৌন সমস্যা সমাধান করতে দুর্দান্ত কাজ করে থাকে।

আদা
আদাকে বলা হয় সকল রোগের দাদা। নিয়মিত দাদা খেলে যেমন ঠান্ডা কাশির সকল সমস্যা দূর হয়। ঠিক সেক্স ক্ষমতায় দিন দিন বৃদ্ধি পায়। আদা খেলে রক্ত(Blood) সঞ্চালন বেড়ে যায় ফলে যৌন উত্তেজনা কয়েক গুন বৃদ্ধি পায়। এটি খালি খালি খেতে কষ্ট হতে পারে কিন্তু কুচিকুচি করে কেটে পানি দ্বারা খাওয়া যায়। এতে ভালো উপকার পাওয়া যায়।

গরুর মাংস
আমরা কম বেশি অনেকেই জানি গরুর মাংস(Beef) খেলে সেক্স পাওয়ার বৃদ্ধি পায়। আসলেও এটি খেলে যৌন উত্তেজনা বৃদ্ধি পায়। গরুর মাংসে ও কলিজায় রয়েছে জিং। যা সেক্স বাড়াতে সরাসরি কাজ করে থাকে।

ডিম
নিয়মিত সকালে এটি করে ডিম খেলে যৌন ক্ষমতা(Sexual power) বৃদ্ধি পাবে। ডিমে বিভিন্ন ভিটামিন রয়েছে তার মধ্যে ভিটামিন-বি৫ ও ভিটামিন-বি৬ অন্যতম। এই উপাদান সেক্স বাড়াতে কাজ করে।

খেজুর
মরুভূমিতে এই ফলটি পাওয়া যায়। কিন্তু এর গুণের শেষ নেয়। এই ফল বলদায়ক ও শক্তিবৃদ্ধিতে দুর্দান্ত কাজ করে। প্রতিদিন বিকালে ৪থেকে ৫টি খেজুর খাওয়ার অভ্যাস গড়ে তুলুন আপনার সকল সমস্যা সমাধান হবে। এটি এমন একটি ফল যাতে প্রচুর ক্যালরি শক্তি রয়েছে। তাছাড়া এতে অনেক ভিটামিন(Vitamins) মিনারেল রয়েছে। এই গুলো যৌন সমস্যা সমাধান করে ও যৌন মিলন(Sexual intercourse) দীর্ঘ সময় করতে সাহায্য করে। শুকনা খেজুর অথবা যেকোন ধরনের খেজুর খেলে আপনি উপকৃত হবেন।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন ইচ্ছা

যৌন ইচ্ছা কমিয়ে দেয় যে ৭টি খাবার

যেসব খাবার খেলে যৌন ইচ্ছা (sexual desire) বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *