Home / সেক্স লাইফ / ওষুধ বা অপারেশন ছাড়াই পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ করা সম্ভব। জেনে নিন কীভাবে?

ওষুধ বা অপারেশন ছাড়াই পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ করা সম্ভব। জেনে নিন কীভাবে?

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো পুরুষাঙ্গের(Penis) আকৃতি দীর্ঘ করার কিছু উপায় সম্পর্কে। জন্মসূত্রে প্রাপ্ত পুরুষাঙ্গের আকৃতিকে দীর্ঘ করে তোলা সহজ নয়। জটিল অপারেশন বা হরমোন চিকিৎসা ছাড়া তা সম্ভব নয়। কিন্তু কয়েকটি সহজ উপায়ে পুরুষাঙ্গকে(Penis) দীর্ঘতর দেখানোর বন্দোবস্ত করা যায়।পুরুষাঙ্গের আকৃতি

ওষুধ বা অপারেশন ছাড়াই পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ করা সম্ভব। জেনে নিন কীভাবে?

পুরুষাঙ্গের আকৃতি দীর্ঘ হোক এমনটা আশা করেন অনেক পুরুষই। কিন্তু জন্মসূত্রে প্রাপ্ত পুরুষাঙ্গের(Penis) আকৃতিকে দীর্ঘ করে তোলা সহজ নয়। জটিল অপারেশন বা হরমোন চিকিৎসা ছাড়া তা সম্ভব নয়। কিন্তু কয়েকটি সহজ উপায়ে পুরুষাঙ্গকে দীর্ঘতর দেখানোর বন্দোবস্ত করা যায়। কীরকম? আসুন দেখে নেওয়া যাক—

১. যৌনকেশ কেটে ফেলুন:
যৌনকেশ পুরুষাঙ্গকে তার গোড়া থেকে অনেকখানি আবৃত করে রাখে। ফলে বোঝা যায় না তার প্রকৃত দৈর্ঘ্য। যৌনকেশ কেটে ফেললে স্বভাবতই পুরুষাঙ্গকে দীর্ঘতর মনে হবে।

২. ওজন কমান:
যৌনকেশ জন্মায় যে অংশটিতে সেই অংশে অতিরিক্ত চর্বি(Fat) জমলে পুরুষাঙ্গটির যথাযথ বিস্তার বোঝা যায় না। ফলে ওজন কমিয়ে ওই অংশের চর্বি(Fat) যদি হ্রাস করা যায় তাহলে দীর্ঘ মনে হবে পুরুষাঙ্গকে। ডাক্তারি পরীক্ষায় দেখা গেছে, মোটা মানুষদের ক্ষেত্রে মোটামুটি ১৪ কেজি ওজন(Weight)কমালে পুরুষাঙ্গ ১ ইঞ্চি বিস্তৃত হবার সুযোগ পায়।

৩. গোপন অঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করুন:
সাধারণভাবে যৌন উত্তেজনাই পুরুষাঙ্গে রক্ত(Blood)চলাচল বৃদ্ধি করার সহজ উপায়। এখন সেই কাজটি কীভাবে ঘটাবেন তা আপনাকেই ঠিক করতে হবে।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন চাহিদা

যৌন চাহিদা বৃদ্ধি করে থাকে যেসব খাবার

যৌন চাহিদাকে চিকিৎসা বিজ্ঞানের ভাষায় বলে ‘লিবিডো। ‘ এই লিবিডো বেশি তুঙ্গে থাকা সুস্বাস্থ্যের ইঙ্গিত ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *