Home / লাইফস্টাইল / যে ৮ ইচ্ছার কথা গোপন রাখেন নারীরা

যে ৮ ইচ্ছার কথা গোপন রাখেন নারীরা

নারী-পুরুষদের প্রত্যেকের মনের মণিকোঠায় সুপ্ত কিছু বাসনা(Desire) থাকে। মনের বিষয়গুলো পুরুষরা প্রকাশ করলেও, নারীরা কিন্তু এ বিষয়ে বরাবরই একটু লাজুক(Shy)। মনের কথাগুলো অতিসহজে তারা কাউকে বলতে চায় না। মনের কথা, ইচ্ছা, আবেগ,মনের ভেতরে লুকানো ভালোবাসা সব কিছুই নিজের মধ্যে রাখতে চায়।নারীরা

যে ৮ ইচ্ছার কথা গোপন রাখেন নারীরা

নারীদের এমন অনেক কিছুই আছে, যেটা একজন নারী গোপনে গোপনে আকাঙ্ক্ষা(Desire) করেন। অথচ মুখে বলেন সম্পূর্ণ উল্টো কথা।

চলুন জেনে নিই নারীদের ৮টি ইচ্ছার কথা।

ভালোলাগা
নারীরা সাধারণত যদি কাউকে ভালোবাসেন তবে তা কখনোই মুখে স্বীকার করতে চান না। তবে অনেক ধরনের অস্পষ্ট কথা দিয়ে আপনাকে তা বোঝানোর চেষ্টা করবেন।

সুন্দরী
প্রত্যেক নারীই চান বান্ধবীর থেকে তাকে সবচেয়ে সুন্দরী(Beautiful) ও আকর্ষণীয় হয়ে উঠতে। তবে হ্যাঁ, অবশ্যই মনে মনে।

গায়ের রং ফর্সা
জাতের মেয়ে কালো ভালো, নদীর পানি ঘোলা ভালো। কিন্তু অধিকাংশ নারীরা চান গা ফর্সা(Fair) রঙের অধিকারী হতে। কিন্তু মুখে স্বীকার করতে চান না।

প্রতিষ্ঠিত স্বামী
প্রত্যেক নারীই এমন স্বামী বা বয়ফ্রেন্ড(Boyfriend) কামনা করেন, যাকে সবার সামনে গর্বভরে পরিচয় করে দেয়া যায়। কিন্তু কখনোই মুখে স্বীকার করবেন না।

ওজন
অনেক নারীকে বলতে শোনা যায় ওজন (Weight) নিয়ে মাথা ঘামাই না।কিন্তু মনে মনে তিনি ঠিকই চান স্লিম থাকতে। সুন্দর ফিগারের অধিকারী হতে।

ঈর্ষাকাতর
নারীরা বরাবরই ঈর্ষাপরায়ণ। অন্য মেয়েদের জীবনের অর্জন দেখে মনে মনে সেটা চান প্রায় সব নারীই।

স্ত্রী হবেন স্বামীর মনের রানী
প্রত্যেক নারী চান পছন্দের পুরুষটি তার সব কথা শুনুক, তাকে ছাড়া কিছু চিন্তা করতে না পারুক। তার পৃথিবীতে সে ছাড়া অন্য কেউ তাকবে না।

বয়স
নারীরা সব সময় বয়স (Age) লুকাতে পছন্দ করেন।পুরুষরা বয়স নিয়ে মাথা না ঘামালেও প্রায় প্রত্যেক নারী এটাই চান যে তার চেহারায় বয়সের ছাপ কখনো না পড়ুক।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

মেঝেতে ঘুমানোর

গরমে মেঝেতে ঘুমানোর স্বাস্থ্য উপকারিতা জানেন কী?

গরমে মেঝেতে ঘুমানোর স্বাস্থ্য উপকারিতা জানেন কী? তীব্র তাপদাহে পুড়ছে দেশ। এমন দিনে একটুর স্বস্তির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *