Home / সেক্স লাইফ / শারীরিক মিলনের পূর্বে কী ধরনের খাবার খাওয়া উচিত?

শারীরিক মিলনের পূর্বে কী ধরনের খাবার খাওয়া উচিত?

খাবার হলো সকল জীবেন শক্তির উৎস। সেক্সুয়াল জীবন প্রতিটি মানুষই একটা সময় অতিবাহিত করে থাকেন। এজন্যই প্রতিটি মানুষের কিছু সেক্সুয়াল(Sexual) টিপস জেনে রাখা প্রয়োজন। আর এই স্কেসুয়াল লাইফ অতিবাহিত হয় পুষ্টিকর(Nutritious) খাবার দাবারের মাধ্যমে। সবাই চান যে শারীরিক মিলনের মুহূর্তটি কতটা আবেগঘন করা যায়, কতটা রোমান্টিক করা যায়।শারীরিক মিলনের পূর্বে

শারীরিক মিলনের পূর্বে কী ধরনের খাবার খাওয়া উচিত?

আর এই চাওয়ার পরিপূর্ণতা দিতেই বিছানার সময়টুকুতে কিছু সেক্সুয়াল(Sexual) কৌশলের আশ্রয়ে রোমান্টিক আর বিস্ময়পূর্ণ করার লক্ষ্য সকলেরই থাকা উচিত। এটা ঠিক যে শারীরিক মিলনের সময়ে একেকটি মানুষের পারফরমেন্স একেকরকম হয়ে থাকে। কিন্তু এই ভিন্ন পারফরমেন্সের ভেতরে অবলম্বন করা কৌশল যদি একই রকমও হয়ে থাকে তাতে শারীরিক মিলনের(Physical intercourse) মুহূর্তটি হতে পারে স্বর্গারোহনের সমতুল্য।

আমাদের এই আয়োজনটিতে আপনাদের জন্য প্রতিদিন একটি করে শারীরিক মিলনের কৌশল দেয়া থাকবে যেগুলো শারীরিক মিলনের সময়ে চর্চা করে আপনিও পেতে পারেন স্বর্গসুখ। এবারের আয়োজনে আপনাদের জানানো হবে এমন কিছু খাবারের নাম যেগুলো শারীরিক মিলনের পূর্বে আহার করলে আপনি অনেক বেশি উত্তেজিত(Excited) হবেন এবং শারীরিক মিলনের স্বর্গসুখ অনুভব করবেন।

আম :
আম(Mango) মিষ্টি জাতীয় একটি ফল। এটি আপনাকে শারীরিকভাবে উত্তেজিত করতে সহায়ক। শারীরিক মিলনের পূর্ব মুহূর্তে অর্থাৎ বিছানায় যাওয়ার আগে কয়েক ফালি আম ফল খান এবং কিছুটা সময় শারীরিকভাবে উত্তেজিত(Excited) হওয়ার জন্য অপেক্ষা করুন।

ক্যান্ডি :
অনেকেই মনে করেন ক্যান্ডি(Candy) শুধুমাত্র বাচ্চাদের খাবার হিসেবেই পরিচিত। কিন্তু এটি ঠিক না। এই মিষ্টি ক্যান্ডিও আপনার সেক্সুয়াল মুহূর্তের সঙ্গী হতে পারে। ডিলিশাস ক্যান্ডি একজনের প্রতি আরেকজনের আকৃষ্টতা তৈরি করতে পারে।

পুদিনা পাতা :
এটি শুধু ঔষধি হিসেবে কাজ করে তা নয়। এটি খেলে হালকা উন্মাদনাও তৈরি হয়। তাই শারীরিক মিলনের পূর্ব মুহূর্তটিতে পুদিনা পাতা(mint leaf) খেতে পারেন যথেষ্ট উত্তেজিত হয়ে প্রিয়জনকে শারীরিক মিলনের উৎসাহ দিতে পারেন।

তরমুজ :
অবিশ্বাস্য মনে হলেও এই তরমুজ(Watermelon) ফল আপনাকে এক মুহূর্তের জন্য উত্তেজিত করে তুলতে পারে। তরমুজ পানীয় জাতীয় একটি ফল যা আপনাকে এক ধরনের ভেজা অনুভূতি দিতে পারে।

শসা :
শসা(Cucumber) আপনার শরীরকে শীতল অনুভূতি যোগাতে সক্ষম আর প্রিয়জনকে আকৃষ্ট করতে এই শীতল অনুভূতির আবেদন অনেক বেশি প্রয়োজন।

সুশি :
জাপানের একটি বিখ্যাত খাবার হল এই সুশি। এই খাবারটি আপনাকে এত উত্তেজিক করবে যে ফ্লোর প্লে এর সময়ে আপনি আপনার প্রিয় মানুষটির কাছে হয়ে উঠবেন সবচেয়ে বেশি আকৃষ্ট(Attracted) আর আবর্ষণীয়।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন ইচ্ছা

যৌন ইচ্ছা কমিয়ে দেয় যে ৭টি খাবার

যেসব খাবার খেলে যৌন ইচ্ছা (sexual desire) বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *