Home / সেক্স লাইফ / উত্তেজক ট্যাবলেট গ্রহণ নিয়ে কিছু কথা

উত্তেজক ট্যাবলেট গ্রহণ নিয়ে কিছু কথা

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো উত্তেজক ট্যাবলেট(Stimulating tablets) গ্রহণ নিয়ে কিছু কথা। উত্তেজক ট্যাবলেট বর্তমানে দেশজুড়ে ইয়াবা নামক এক ধরনের যৌ… উত্তেজক ওষুধ সেবনের প্রবণতা বেড়ে গেছে বলে প্রায়ই সংবাদপত্র ও টেলিভিশনের খবরের শিরোনাম হচ্ছে। সত্যিকথা বলতে কি এসব ওষুধ(Medicine) জীবন শুধু ধ্বংসের দিকেই ঢেলে দেয় সুখকর কিছু দেয় না। সুখকর দাম্পত্য জীবনের জন্য যৌনবি ষয়ক জ্ঞান রাখা সব নারী-পুরুষের একান্ত প্রয়োজন।উত্তেজক ট্যাবলেট

উত্তেজক ট্যাবলেট গ্রহণ নিয়ে কিছু কথা

কারণ সামান্য ভুলের মাসুল গুনতে হতে পারে সারাজীবন। যেসব পুরুষ বা নারী শখের বশে বা নিয়মিত সহবাসের আগে যৌন উত্তেজক
ওষুধ যেমন ইয়াবা ভায়াগ্রা বা অন্য কোনো ধরনের ট্যাবলেট(Tablet) সেবন করেন তাদের জন্য এ ওষুধগুলোই এক সময় দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে হুমকির কারণ হিসেবে দেখা দিতে পারে।

কারণ এ ধরনের ওষুধ(Medicine) ধ্বজভঙ্গ রোগের দিকে ঠেলে তো দেয়ই কিছু ক্ষেত্রে মৃত্যুর দিকেও ঠেলে দেয়। অনেকেরই হয়তো অজানা যৌনশক্তি বাড়াতে কোনো ওষুধ সেবনের প্রয়োজন নেই।ক্ষেত্রবিশেষে চিকিৎসকরা কিছুদিন ওষুধ সেবনের উপদেশ দিয়ে থাকেন। গবেষণায় দেখা গেছে পুরুষরা পুষ্টিকর(Nutritious) খাদ্য খাওয়ার মাধ্যমেই যৌনশক্তি পেয়ে থাকেন। এ ক্ষেত্রে মধু খাঁটি দুধ ও ডিমের ভূমিকা অতিগুরুত্বপূর্ণ। ডিমের ক্ষেত্রে হাঁসের ডিম এবং দুধের ক্ষেত্রে ছাগলের দুধ প্রাধান্য দিতে পারেন।

তবে হোমিওপ্যাথি(Homeopathy) কিছু ওষুধ আছে যা কাজে এ ক্ষেত্রে বেশ কার্যকর এবং পার্শ্বপ্রতিক্রিয়াহীন। যারা নিয়মিত যৌন উত্তেজক বিভিন্ন ধরনের ওষুধ সেবন করে থাকেন তারা ক্রমে এসবের প্রতি নির্ভরশীল হয়ে পড়েন।পরিণামে কোনো কোনো পুরুষ পুরোপুরি যৌন(Sexual) ক্ষমতায় অক্ষম হয়ে পড়েন। একটা সময় পরে ওই ওষুধগুলো শরীরে আর কাজ করে না।একই সঙ্গে অনেকের অভ্যন্তরীণ অঙ্গগুলো বিরূপ পার্শ্বপ্রতিক্রিয়ার শিকার হয়।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

যৌন ইচ্ছা

যৌন ইচ্ছা কমিয়ে দেয় যে ৭টি খাবার

যেসব খাবার খেলে যৌন ইচ্ছা (sexual desire) বাড়ে, তার তালিকা জানেন অনেকেই। কিন্তু এমন অনেক ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *