Home / লাইফস্টাইল / অবিবাহিত মেয়েরা কেন বিবাহিত ছেলেদের প্রতি আকৃষ্ট হয়

অবিবাহিত মেয়েরা কেন বিবাহিত ছেলেদের প্রতি আকৃষ্ট হয়

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো অবিবাহিত মেয়েরা কেন বিবাহিত ছেলেদের প্রতি আকৃষ্ট(Attracted) হয় সে সম্পর্কে। প্রত্যেকটি মানুষেরই পছন্দ ভিন্ন রকম হয়। কেমন জীবনসঙ্গী(Life partner) হিসাবে ও প্রত্যেকে পছন্দটা অন্য রকম হয়। আর যদি মেয়েদের পছন্দের কথা বলা হয় তাহলে অনেকেই আছে যারা তাদের পছন্দের কথা ঠিক করে বলতে পারবেন না। স্কুল হোক বা কলেজ কম বেশি সকলেই প্রেমে পড়ি। কেউ ক্লাসমেটের সাথে আবার কেউ চিনে আরে সাথে আবার কেউ ম্যাডাম(Madam) বা স্যার দের প্রতি আকর্ষিত হয়। কেউ চাই টল ডার্ক হ্যান্ডসাম আবার কেউ চায় বুদ্ধিমান।অবিবাহিত মেয়েরা

অবিবাহিত মেয়েরা কেন বিবাহিত ছেলেদের প্রতি আকৃষ্ট হয়

কিন্তু মেয়েরা যখন একটু ম্যাচিওর হয় তখন থেকেই তাদের মধ্যে বিবাহিত(Married) পুরুষের প্রতি আকর্ষণ বেশি দেখা যায়।আসলে কারণটা কি একজন মেয়ে আবার অবিবাহিত পুরুষ চেনার জন্য পুরুষদের প্রতি আকর্ষিত(Attracted) হওয়ার কারন টা কি? এক সমীক্ষায় জানা গেছে অবিবাহিত নারীদের কাছে পাই তো পুরুষের আকৃষ্টতা বেশি। আসুন জেনে নেই কিছু কারণ

১) সম্প্রতি একটি গবেষণায় দেখা গেছে যে একজন মেয়ের(Girl) কাছে একজন অবিবাহিত পুরুষের থেকে বিবাহিত পুরুষের দিকে আকর্ষণ টা বেশি হয়। কারণ একজন পুরুষ যখন প্রেমিকা(Lover) বা স্ত্রী থাকে তখন সেই পুরুষ নিশ্চয়ই দয়ালু ও ম্যাচিউরড হয়। যাদের চোখ বন্ধ করে বিশ্বাস করা যায়। শুধু মানুষ নয় মাছ পাখিরাও নাকি এইট একই পদ্ধতিতে একে অপরের প্রতি আকৃষ্ট হয় এমনটাই দাবি মনোবিদ দের।

২) এই ব্যাপারটা সবাই জানি যে একজন বিবাহিত পুরুষ একজন অবিবাহিত পুরুষের থেকে ইমোশানের(Emotions) দিক থেকে অনেকটা এগিয়ে। একবার বিয়ে করার ফলে তারা মহিলাদের বেশিক সাইকোলজি ভালোভাবে বুঝতে পারেন। তাই ইমোশনাল প্রবলেম গুলো বেশি থাকে না একজন বিবাহিত(Married) পুরুষের ক্ষেত্রে।

৩) বিবাহিত পুরুষের প্রতি শারীরিক আকর্ষণটা ও অবিবাহিত মহিলাদের বেশি হয়। কারণ সাধারণ একজন অবিবাহিত পুরুষের থেকে একজন বিবাহিত পুরুষের মিলনের ক্ষেত্রে অনুধাবন টা অনেকটা বেশি হবে ।

৪) সমীক্ষা বলছে একজন অবিবাহিত পুরুষ রতিকার্য বিবাহিত পুরুষের সঙ্গে মহিলারা বেশি নিরাপদ(Safe) বোধ করেন। সেটা সামাজিক ই হোক বা আর্থিক দিক দিয়ে। বিবাহিত পুরুষ সবদিক থেকে প্রতিষ্ঠিত হওয়ার কারণে মহিলারা অনেক নিশ্চিন্ত ভাবে মেলামেশা করতে পারেন।

৫) যেকোনো বড় বড় কোম্পানির বস সাধারণ বিবাহিত হয়। অর্থাৎ বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় অফিসের বস(Boss) বেশিরভাগই বিবাহিত পুরুষরা হয়। সে ক্ষেত্রে কেরিয়ার ও ভবিষ্যৎ নিশ্চিত করার লক্ষ্যে অনেক মহিলা এইধরণের সম্পর্কে জড়িয়ে পড়েন।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Check Also

পোশাক

গরমে স্বস্তির পোশাক কেমন হবে

তীব্র গরমে ঘাম থেকে বাঁচতে বুঝেশুনে পোশাক (Dress) নির্বাচন করতে হবে। অত্যধিক ঘামের মাধ্যমে শরীর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *